• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

শতবর্ষী বৃদ্ধাকে ধর্ষণকারী সেই কিশোর আটক


টাঙ্গাইল প্রতিনিধি মে ২৩, ২০১৯, ০৭:৩২ পিএম
শতবর্ষী বৃদ্ধাকে ধর্ষণকারী সেই কিশোর আটক

ছবি সংগৃহীত

ঢাকা: টাঙ্গাইলের মধুপুরে বনাঞ্চলের ফুলবাগচালা ইউনিয়নের চাঁদপুর (আঙ্গারিয়া) গ্রামের ওই বৃদ্ধাকে বাড়িতে একা পেয়ে ধর্ষণ করে একই এলাকার তোতা খাঁ’র বখাটে ছেলে সোহেল। বুধবার রাতে ধর্ষণের শিকার ওই বৃদ্ধার ছেলে বাদী হয়ে মধুপুর থানায় মামলা করেন। রাতেই অভিযান চালিয়ে বিকৃত মানসিকতার ওই কিশোর সোহেলকে আটক করে পুলিশ।

জানা যায়, সোমবার দুপুরে মধুপুর বনাঞ্চলের ফুলবাগচালা ইউনিয়নের চাঁদপুর (আঙ্গারিয়া) গ্রামের ওই বৃদ্ধাকে বাড়িতে একা পেয়ে ধর্ষণ করে একই এলাকার তোতা খাঁ’র বখাটে ছেলে সোহেল। এ ন্যাক্কারজনক ঘটনায় পুরো উপজেলায় ক্ষোভের জন্ম দিয়েছে।

এ নিয়ে মঙ্গলবার ফেসবুকে একটি পোস্ট ভাইরাল হয়। পরে মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তারিক কামাল বুধবার দুপুরে ঘটনাস্থলে গিয়ে ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

ঘটনাস্থলে যাওয়া পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ফখরুল ইসলাম বলেন, পুলিশের উপস্থিতি টের পেয়ে সোহেলকে সরিয়ে দেয় তার পরিবারের লোকজন। এ ঘটনায় মামলার হওয়ার পরে রাতে বিশেষ অভিযান চালিয়ে বখাটে সোহেলকে আটক করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, বয়সের ভারে ন্যুব্জ, অন্ধ ওই বৃদ্ধা চলাফেরা করতে পারেন না। তোতা খাঁ’র বখাটে ছেলে সোহেল ওই বৃদ্ধাকে মুখ বেঁধে ধর্ষণ করে। ধর্ষক ওই কিশোর পড়াশোনা করে না। সব রকমের নেশা করে ও নানা অপরাধের সাথে জড়িত। এ ঘটনায় সুষ্ঠু বিচার নিশ্চিত করার দাবি জানিয়েছেন এলাকাবাসী।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মধুপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: তারিক কামাল বলেন, এ ন্যাক্কারজনক ঘটনায় থানায় মামলা করা হয়েছে। ভিকটিমের ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে। আসামিকে আদালতে পাঠানো হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!