• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

শনিবার বিএনপিতে যোগ দিচ্ছেন আ.লীগের এক নেতা!


নিজস্ব প্রতিবেদক আগস্ট ১৬, ২০১৯, ০৯:৪২ পিএম
শনিবার বিএনপিতে যোগ দিচ্ছেন আ.লীগের এক নেতা!

ঢাকা: ক্ষমতায় থাকায় আওয়ামী লীগে যোগ দিচ্ছেন কোণঠাসা বিএনপির নেতাকর্মীরা-আগে এমনই খবর শোনা গেছে। তবে এবার ব্যতিক্রম ঘটনা ঘটতে যাচ্ছে আগামীকাল। 

এক সূত্রে জানা গেছে, শনিবার (১৭ আগস্ট) সকাল সাড়ে দশটায় গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এ যোগদান অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

তবে আওয়ামী লীগের কে এবং কোন পর্যায়ের নেতা বিএনপিতে যোগদান করছেন-এ বিষয়ে বিএনপির পক্ষ থেকে স্পষ্টভাবে কিছু জানানো হয়নি। যোগদানের আগে বিষয়টি নিয়ে তারা কঠোর গোপনীয়তা রক্ষার চেষ্টা করছে।

তবে একটি সূত্র জানিয়েছে, করিম নামে একজন আওয়ামী লীগ নেতা শনিবার বিএনপি চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের হাত ধরে বিএনপিতে যোগ দিচ্ছেন।

অপর একটি সূত্রের দাবি, কদিন আগে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ইনাম আহমেদ চৌধুরী যে আওয়ামী লীগের যোগ দিয়েছেন, শনিবার আওয়ামী লীগ নেতার বিএনপিতে যোগদানের মাধ্যমে তারই জবাব দেয়া হচ্ছে।

জানতে চাইলে বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান বলেন, ‘শনিবার সকাল সাড়ে দশটায় গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে একটা যোগদানের অনুষ্ঠান রয়েছে।’

কে কোন দল থেকে বিএনপিতে যোগদান করবেন-এমন প্রশ্নে শায়রুল বলেন, ‘কে, কোন দল থেকে বিএনপিতে যোগ দিচ্ছেন তা যোগদান অনুষ্ঠানেই দেখা যাবে। এটা গোপন কোনো বিষয় না।’

সোনালীনিউজ/এইচএন

Wordbridge School
Link copied!