• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

শাই হোপ-ব্রাভোর প্রতিরোধ ভাঙলেন রুবেল


ক্রীড়া প্রতিবেদক ডিসেম্বর ১১, ২০১৮, ০৬:৩৫ পিএম
শাই হোপ-ব্রাভোর প্রতিরোধ ভাঙলেন রুবেল

ছবি: সংগৃহীত

ঢাকা: স্বাগতিক বাংলাদেশের ছুঁরে দেয়া ২৫৬ রানের চ্যালেঞ্জ মোকাবেলা করতে নেমে ইনিংসের দ্বিতীয় ওবারেই হোঁচট খেলেও দ্রুতই ঘুঁরে দাঁড়িয়েছিল ওয়েস্ট ইন্ডিজ। স্বাগতিক বোলারদের প্রতি চোখ রাঙাচ্ছিলেন শাই হোপ এবং ড্যারেন ব্রাভো। তাদের ৬৫ রানের জুটি ভাঙেন টাইগার পেসার রুবেল হোসেন।  

লক্ষ্য তাড়া করতে নেমে শুরুতেই উইকেট হারায় উইন্ডিজ। নিজের প্রথম স্পেলে শুরু ওভারের দ্বিতীয় বলেই চন্দ্রপল হেমরাজকে এলবিডব্লিউয়ের ফাঁদে ফেলেন মেহেদী হাসান মিরাজ। এরপর প্রতিরোধ গড়েন শাই হোপ এবং ড্যারেন ব্রাভো। তাদের প্রতিরোধ ভাঙেন রুবেল হোসন। ৪৩ বলে এক চার, এক ছক্কায় ২৭ রান করা ব্রাভো সরাসরি বোল্ড করে সাজঘরে ফেরৎ পাঠান রুবেল।  

এই প্রতিবেদন তৈরি করার সময় ২ উইকেট হারিয়ে ৮২ রান সংগ্রহ করেছে সফরকারি ক্যারিবীয় দল। শাই হোপ ৪১ এবং স্যামুয়েলস ৯ রান নিয়ে অপরাজিত আছেন।  

এর আগে নিজেদের  ‘শততম’ ওয়ানডে খেলতে নামেন মাশরাফি বিন মর্তুজা, সাকিব আল হাসান, তামিম ইকবাল, মুশফিকুর রহীম এবং মাহমুদউল্লাহ রিয়াদ। মাইলফলকের ম্যাচে ব্যাট হাতে জ্বলে উঠেন সাকিব, মুশফিক এবং তামিম ইকবাল। তুলে নেন হাফ সেঞ্চুরি। তাদের হাফ সেঞ্চুরিতে ভর করে ৭ উইকেটে ২৫৫ রান সংগ্রহ করে বাংলাদেশ দল। সাকিব ৬২ বলে সর্বোচ্চ ৬৫, তামিম ৬৩ বলে ৫০ এবং মুশফিক করেন ৮০ বলে ৬২ রান।

উইন্ডিজের পক্ষে ওশানে থমাস সর্বোচ্চ ৩টি উইকেট শিকার করেন। এছাড়া রোভম্যান পাওয়েল, কেমার রোচ, দেবেন্দ্র বীশু ও কেমো পল একটি করে উইকেট নিয়েছেন।  

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!