• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

শাকিব-অপুর চমক!


বিনোদন ডেস্ক ফেব্রুয়ারি ১৬, ২০১৯, ০৭:৫১ পিএম
শাকিব-অপুর চমক!

ঢাকা : নেটদুনিয়ার ‘তারকা’ আব্রাম খান জয়! ছেলের এই জনপ্রিয়তা বেশ উপভোগ করেন তার বাবা শাকিব খান ও মা অপু বিশ্বাস। সম্প্রতি জয় বসুন্ধরা আবাসিক এলাকার ‘ইন্টারন্যাশনাল স্কুল ঢাকা’ তে প্লে-গ্রুপে ভর্তি হয়েছে।

সেখানেও জনপ্রিয় হয়ে উঠছে জয়। বেশ উপভোগ করছে সে স্কুলে যাওয়া। রোজ রোজ উৎসাহ নিয়ে স্কুলে যাচ্ছে। অনেক বন্ধুও পেয়ে গেছে জয়।

বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) সুপাস্টার শাকিব খান-অপু বিশ্বাসের ভালোবাসা দিবস ছেলে জয়কে ঘিরেই রঙিন হয়েছিল।

এই দিনে ছেলে জয়কে নিয়ে বাবা শাকিব খান ও মা অপু বিশ্বাস আয়োজনের কোনো কমতি রাখেননি।

বৃহস্পতিবার সকালে শাকিব খান ভিডিও কলে আব্রাহামের খান জয়ের সঙ্গে কথা বলেন ও দারুণ সময় কাটান। ভালোবাসা দিবসের প্রথম প্রহরে বাবা ভিডিও কল পাওয়া ছিলো জয়ের জন্য চমক।

অন্যদিকে অপু বিশ্বাস ভালোবাসার দিনে লাল রঙের টি শার্ট কিনেছেন। মা-ছেলে দুজনই একই রঙের টি-শার্ট পরে কেক কেটে দিনটি উদযাপন করেন।

এ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, ‘আমি আমার ছেলেকে সবচেয়ে বেশি ভালোবাসি তাই ওর সঙ্গে কেটেছে আমার ভালোবাসা দিবস। আমার কাছে বন্ধুত্ব ও মায়ার অপর নাম ভালোবাসা। কেবল এক দিন নয় আমরা সারা বছরই জড়িয়ে থাকে এই মায়ার ভেতর।’

তিনি আরো বলেন, ‘প্রত্যেকটি স্কুলে ভালোবাসা দিবস সেলিব্রেট করা হয়। আমার ছেলে বসুন্ধরার ইন্টারন্যাশনাল স্কুলে (আইএসডি) পড়ে। এ স্কুলেও দিনটি উদযাপন করা হয়েছে। আব্রাহাম তার বন্ধুদের জন্য উপহার ও কেক নিয়ে গিয়েছিল। আজকের দিনকে কেন্দ্র করে মা-ছেলে একই রঙের টি-শার্ট পরেছি। বিকালে যমুনা ফিউচার পার্কে ঘুরেছি।’

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!