• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

শাকিব খানকে নিয়ে যা বললেন অপু


বিনোদন প্রতিবেদক মে ২৪, ২০১৯, ১০:০৭ পিএম
শাকিব খানকে নিয়ে যা বললেন অপু

ঢাকা : এই বছর ২৮ মে ঢালিউড সুপারস্টার শাকিব খানের ক্যারিয়ারের ২০ বছর পূর্ণ হতে চলেছে। তিনি তার ক্যারিয়ারে প্রায় ১৫০টির মত সিনেমা করেছেন। এতোগুল সিনেমা করেতে গিয়ে তিনি মোট ৫০ জন নায়িকার সাথে জুটিবদ্ধ হয়েছেন। তবে এই নায়ক সর্বাধিক সিনেমা করছেন তার সাবেক স্ত্রী, ঢালিউড নায়িকা অপু বিশ্বাসের সাথে।

শাকিব খান ও অপু বিশ্বাস জুটিবদ্ধ হয়েছেন প্রায় ৭৩টি সিনেমায়। সম্প্রতি এক সাক্ষাৎকারে শাকিবের এতো সংখ্যক সিনেমার নায়িকা অপুর কাছে জানতে চাওয়া হয় শাকিব খান সম্পর্কে। সে সময় অপু বলেন, শাকিব শুধু তার সহকর্মী ছিলেন না। তিনি ছিলেন তার স্বামীও। তাই তাকে খুব কাছাকাছি থেকে দেখতে পেরেছেন।

অপু বলেন, বাংলা ইন্ডাস্ট্রিতে এতো সময় ক্যারিয়ার টিকিয়ে রাখাটা আসলে অনেক কঠিন। আর এই কঠিন কাজটা শাকিব খুব সফলতার সাথে করতে পেরেছেন।

অপুর প্রথম সিনেমা ‘কোটি টাকার কাবিনে’ সাইন করার সময়কার এক মজার গল্প শেয়ার করেন তিনি। তিনি বলেন, শাকিবের নামে অশ্লীল সিনেমা করার অভিযোগ শুনেছিলেন। তাই তার পরিবারের কেউই রাজি ছিলেন না শাকিবের সাথে জুটিবদ্ধ হয়ে কাজ করতে দিতে। অপুর মা নাকি তখন প্রডিউসারকে বলেছিলেন- শাকিবের বদলে রিয়াজকে নিতে।

শাকিব খানকে নিয়ে এতো কিছু বলার পর তিনি একটি কষ্টের কথা বলেন। তিনি বলেন, শাকিব খান যখন তার সাথে ছিলেন, তখন বরাবরই আপু বিশ্বাস বলতেন তুমি ক্যারিয়ারের এখন মাঝপথে। ব্যক্তিগতভাবে তোমার আর উপরে ওঠার জায়গা নেই। এবার ইন্ডাস্ট্রিকে উপরে তোলার কথা ভাবো।

অপু জানান, তার এই কথায় শাকিব প্রতিবারই সায় দিয়েছেন। কিন্তু আজ পর্যন্ত সেটা তিনি করেননি। শাকিব নিজেকে নিয়েই ভাবছেন। ইন্ডাস্ট্রিকে কিভাবে দাড় করানো যায় সেটা তিনি ভাবছেন না।

তবে, শাকিব খান বরাবরই বলে আসছেন বাংলা সিনেমার উন্নয়নের দিকেই এখন তার পুর দৃষ্টি রয়েছে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!