• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

শাকিব খানের জন্য আমার জীবনে নতুন অধ্যায় এসেছে: রোদেলা


বিনোদন প্রতিবেদক নভেম্বর ১০, ২০১৮, ০৪:০৯ পিএম
শাকিব খানের জন্য আমার জীবনে নতুন অধ্যায়  এসেছে: রোদেলা

শাকিব খান-রোদেলা জান্নাত

ঢাকা: শামীম আহমেদ রনির ‘শাহেনশাহ’ ছবির মাধ্যমে ঢালিউডে নাম লিখিয়েছেন নবাগত রোদেলা জান্নাত। প্রথম ছবিতেই কাজ করছেন ফিল্মপাড়ার শীর্ষ নায়ক শাকিব খানের বিপরীতে। ইতিমধ্যে ক্যামেরা অন হয়েছে সিনেমাটির।

 পর্দায় শাকিব আর এখন সহশিল্পী শাকিব, পার্থক্য কোথায় এমন প্রশ্নের উত্তরে রোদেলা বলেন, ‘আগে পর্দায় যে শাকিব খানকে দেখেছি, তিনি আমার পছন্দের হিরো ছিলেন। এখন যাকে দেখি তাকে আমি অনেক সম্মান করি। তিনি আমার জীবনের অনেক গুরুত্বপূর্ণ একটা সিদ্ধান্ত নিতে সহায়তা করেছেন। আমাকে চলচ্চিত্রে নিয়ে এসেছেন। বিষয়টা উপভোগ করছি। সবচেয়ে বড় কথা, আমার জীবনে ইতিবাচক কিছু যোগ হয়েছে তার জন্যই।’ 

রোদেলা আরও বলেন, ‘শামীম আহমেদ রনি'র ‘শাহেনশাহ’ ছবিতে কাজ করতে গিয়ে শিল্পী হিসেবে শাকিব খানের সাহায্য পাচ্ছি। পর্দায় আমার কতটুকু এক্সপ্রেশন থাকা উচিত, কী উচিত না - এ বিষয়ে স্পটেই সাহায্য করছেন অনেক। মেকআপ-কস্টিউমসহ সবকিছুতে তার সু-পরামর্শই পাচ্ছি। আলহামদুলিল্লাহ শাকিব খানের মতো সহশিল্পীকে পাশে পেয়েছি। 

রোদেলা বলেন, ‘১৬টি দৃশ্যের শ্যুটিং হয়েছে এর মধ্যে আমারই অনেকগুলো হয়ে গেল। সব আর্টিস্টের কাজ শুরু হয়ে গেছে। এরইমধ্যে থাইল্যান্ডে শাকিব-নুসরাত ফারিয়ার একটি গানেরও শ্যুটিং হয়েছে। জান্নাতুল ফেরদৌস রোদেলা। চলচ্চিত্রে আমি একেবারেই নতুন। 

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!