• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

শাকিব খানের সঙ্গে অমিতাভ রেজার দ্বন্দ্ব!


বিনোদন প্রতিবেদক জুলাই ২২, ২০১৯, ০৪:২০ পিএম
শাকিব খানের সঙ্গে অমিতাভ রেজার দ্বন্দ্ব!

ঢাকা: ‘আয়নাবাজি’ খ্যাত নির্মাতা অমিতাভ রেজার দ্বিতীয় ছবি ‘রিকশাগার্ল’ -এ একটি বিশেষ চরিত্রে অভিনয়ের কথা ছিল দেশের শীর্ষ নায়ক শাকিব খানের। এ কথা জানিয়েছিলেন চলচ্চিত্রটির নির্মাতা অমিতাভ রেজা নিজেই।

গত এপ্রিলে পাবনায় ছবিটির শুটিং শুরু হয়ে গাজীপুরের বঙ্গবন্ধু ফিল্ম সিটিতে এর দৃশ্যধারণ শেষ হয়ে গেছে। এখন পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। জানলেন, জানিয়েছেন ছবিটির নির্মাতা অমিতাভ রেজা। অমিতাভ রেজা বলেন, আশা করছি, সবকিছু গুছিয়ে আগামী বছরের মার্চে ছবিটি মুক্তি দিতে পারব

এদিকে, নির্মাণ কাজ শেষ হলেও শাকিব খানের বিশেষ চরিত্রে আর অভিনয়ই করা হয়নি। ধারণা করা হচ্ছে শাকিব খান আর অমিতাভ রেজার মধ্যে হয়ত কোনো ঝামেলা হয়েছে। কিন্তু এ ব্যাপারে মুখ খুলেননি অমিতাভ রেজা। শুধু বললেন, বিষয়টি কয়েক দিন পর জানাবেন।

উল্লেখ্য, ছবিটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন নভেরা চৌধুরী। ‘রিকশাগার্ল’ ছবিতে নভেরা অভিনীত চরিত্রের নাম ‘নাঈমা’। পরিবারকে সাহায্য করার জন্য পুরুষের ছদ্মবেশে অসুস্থ বাবার রিকশা চালাতে শুরু করে সে। রিকশাটিকে তার বাবা নিজের চেয়েও বেশি ভালোবাসেন। কিন্তু ঘটনাক্রমে রিকশা চালানোর জন্য নাঈমা ঢাকা চলে আসে। রিকশার প্যাডেলে তার জীবনের ঘানি টানার গল্পই উঠে এসেছে চলচ্চিত্রে। 

এতে গ্যারেজের বাসিন্দার চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী চম্পা। এ ছাড়া অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন মোমেনা চৌধুরী, নরেশ ভূঁইয়া, অ্যালেন শুভ্রসহ আরও অনেকে। প্রসঙ্গত, ভারতীয় বংশোদ্ভূত যুক্তরাষ্ট্রের লেখিকা মিতালি পারকিনসের লেখা ‘রিকশাগার্ল’ অবলম্বনে চিত্রনাট্য তৈরি করেছেন শর্বরী জোহরা আহমেদ। চলচ্চিত্রটির প্রযোজনার সঙ্গে যুক্ত আছেন যুক্তরাষ্ট্রের নাগরিক এরিক জে অ্যাডামস।

সোনালীনিউজ/এইচএন

Wordbridge School
Link copied!