• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
কলকাতায় গণমাধ্যমকে অপু বিশ্বাস

‘শাকিব প্রসঙ্গে না যাই, উৎসবের আমেজেই থাকি’


এন ডি আকাশ ফেব্রুয়ারি ১৮, ২০১৯, ১২:০৫ পিএম
‘শাকিব প্রসঙ্গে না যাই, উৎসবের আমেজেই থাকি’

শাকিব খান- অপু বিশ্বাস

ঢাকা: ‘কানাঘুষা চলছে আপনার আর শাকিব খানের সম্পর্কটা নাকি আবার জোড়া লাগছে? এমন প্রশ্নের জবাবে কলকাতায় গণমাধ্যমকে দুই বাংলার জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস প্রাণখোলা হাসি বলেন, ‘এই প্রসঙ্গে আমরা না যাই। উৎসবের আমেজেই থাকি।’

১৫-১৭ ফেব্রুয়ারি কলকাতায় অনুষ্ঠিত বাংলাদেশ চলচ্চিত্র উৎসবে একঝাঁক ঢালিউড তারকার সঙ্গে এসেছিলেন তিনিও সেখানে বলেছেন এই কথা।

উৎসবের অনুভুতি জানতে চাইলে অপু বলেন ‘খুবই ভালো লাগছে। এরকম একটা আন্তর্জাতিক উৎসবে আমাকে আমন্ত্রণ জানানোর জন্য নিজেকে অসম্ভব ভাগ্যবতী মনে হচ্ছে। কারণ বাংলাদেশ এবং কলকাতার মধ্যে এতোটা ভাবসূত্র হয়ে গেছে, মনে হয় না বাংলাদেশ-কলকাতা আলাদা। আমরা এক ভাষার মানুষ, এক পরিবেশের মানুষ এবং এক রকমের শিল্পী। 

অপু তার অভিনীত ‘রাজনীতি’ সিনেমা নিয়ে বলেন,‘আমি নন্দনে এসে শুনতে পেলাম আমার একটি মুভি ‘রাজনীতি’ অনেক বেশি ভালো লেগেছে এখানকার দর্শকদের। কিছু কিছু দর্শককে বলতে শুনেছি পরিচালক ও শিল্পীদের সামনে পেলে জড়িয়ে ধরতাম। এটা আমার কাছে খুবই অনার। একজন শিল্পী হিসেবে এটাই প্রাপ্য। 

এখানে স্বনামধন্য শিল্পীরা এসেছেন, যাদের পদচারণ এখানে হয়েছে সেখানে আমি আসতে পেরেছি। এখানে এসে যে ভালোবাসা পাচ্ছি এবং উষ্ণ অভিনন্দন পাচ্ছি, তাতে আমি খুবই কৃতজ্ঞ। 

অপু এ সময় আরও বলেন, ‘আমার এ পর্যন্ত ৯৭টি ছবিতে করার সৌভাগ্য হয়েছে। আগামীতে আরও সিনেমা দর্শকদের উপহার দেওয়ার ইচ্ছা আছে। আরেকটি দুঃখের ঘটনা যেটা আগেই বলা উচিত ছিল। কাশ্মীরে ভারতীয় সৈনিকরা শহীদ হয়েছেন। তাদের আত্মার মাগফেরাত কামনা করছি। সঙ্গে এও বলবো, এরকম সৌভাগ্য সবার হয় না দেশের জন্য আত্মত্যাগ করা।’

অপু কলকাতায় একটা সিনেমা করেছেন। সিনেমাটির নাম ‘শর্টকাট’। কিছু টেকনিক্যাল সমস্যা আছে সেটা মিটে গেলেই মুক্তি পাবে। এছাড়া আরও কিছু সিনেমার কথা চলছে তার।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!