• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

শাকিবের প্রথম চয়েস অপু বিশ্বাস, পরে বুবলী


বিনোদন প্রতিবেদক ফেব্রুয়ারি ১৯, ২০১৯, ০২:০৪ পিএম
শাকিবের প্রথম চয়েস  অপু বিশ্বাস, পরে বুবলী

ঢাকা: সুপারস্টার শাকিব খানের প্রথম  প্রযোজনায় প্রথম চয়েস ছিল অপু বিশ্বাস। ২০১৪ সালের কথা। সে সময় খ্যাতিমান পরিচালক বদিউল আলম খোকন পরিচালিত ‘হিরো দ্য সুপারস্টার’ ছবিটি প্রযোজনার মাধ্যমে প্রথম প্রযোজকের খাতায় নাম লিখান শাকিব খান।  ছবিতে তখন নায়িকা হিসেবে ছিলেন ঢালিউড কুইন নায়িকা অপু বিশ্বাস।

এরপর কেটে গেলো দীর্ঘ পাঁচ বছর পর। দীর্ঘ সময় পর আবারো চলচ্চিত্র প্রযোজনা করছেন শাকিব খান। ছবিটি পরিচালনা করছেন মালেক আফসারি। ‘পাসওয়ার্ড’ শিরোনামের এই ছবিতে নায়িকা হিসেবে অভিনয় করবেন শবনম বুবলী। সে হিসেবে শাকিবের প্রযোজনায় প্রথম নায়িকা ছিল অপু বিশ্বাস, পরে শবনম বুবলী।

২৬ ফেব্রুয়ারি থেকে ঢাকায় শুরু হচ্ছে ছবির শুটিং। নতুন ছবিটি নিয়ে মালেক আফসারি বলেন, ‘চলতি মাসের প্রথম সপ্তাহে আমরা ছবির শুটিং শুরু করার চিন্তা করেছিলাম। তবে নিজের সন্তুষ্টির কারণে ছবির শুটিং পেছাতে হয়েছে। সবকিছু রেডি থাকলেও চিত্রনাট্য নিয়ে আরো একটু কাজ করতে চাই। যে কারণে ছবির শুটিং পিছিয়েছে। আগামী ২৬ তারিখ থেকে আমাদের শুটিং শুরু করার ইচ্ছে রয়েছে।’

শাকিব খানের প্রযোজনা নিয়ে আফসারি বলেন, ‘এরআগে শাকিব খান ‘হিরো দ্য সুপারস্টার’ ছবিটি প্রযোজনা করেছেন। ছবিতে তখন তার সঙ্গে জুটি বেঁধেছিলেন অপু বিশ্বাস। কিছুটা বিরতি নিয়ে হলেও শাকিব আবারও চলচ্চিত্র প্রযোজনা করছেন, এটা আমাদের জন্য আশার আলো। কারণ, এখন যারা চলচ্চিত্র প্রযোজনা করছেন, তারা কেউ সিনেমা বোঝে না। অতিথি পাখির মতো কিছু টাকা নিয়ে এসে দু-একজনকে নায়িকা বানিয়ে চলে যান। শাকিব খান চলচ্চিত্রের মানুষ, তাঁর মতো শিল্পী যদি ছবির প্রযোজক হন, তাহলে আমাদের চলচ্চিত্র আরো একধাপ এগিয়ে যাবে।’

এদিকে শাকিব খান এরই মধ্যে কাজী হায়াৎ পরিচালিত ‘বীর’ শিরোনামে চলচ্চিত্র নির্মাণ করার ঘোষণা দিয়েছিলেন। কিন্তু পরিচালক কাজী হায়াৎ অসুস্থ থাকার কারণে দেশের বাইরে আছেন, তাই ছবির কাজ শুরু করা যায়নি।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!