• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

শাবনূরকে নিয়ে সামিরার সঙ্গে নিয়মিত ঝগড়া করতেন সালমান শাহ


বিনোদন ডেস্ক ফেব্রুয়ারি ২৪, ২০২০, ০৩:০১ পিএম
শাবনূরকে নিয়ে সামিরার সঙ্গে নিয়মিত ঝগড়া করতেন সালমান শাহ

ছবি: সংগৃহীত

ঢাকা : স্ত্রী সামিরা এবং শাবনূরই প্রচণ্ড ভালোবাসতেন প্রয়াত চিত্রনায়ক সালমান শাহ। এ কারণে শাবনূরকেও বিয়ে করে সংসার করতে চেয়েছিলেন সালমান। কিন্তু সামিরা তাতে রাজি হননি। এ  তথ্য উঠে এসেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) -এর তদন্ত প্রতিবেদনে।

সোমবার (২৪ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টায় প্রেস ব্রিফিংয়ে এ সব তথ্য জানান পিবিআই প্রধান বনজ কুমার মজুমদার।

পিআইবি প্রধান জানান, সালমানের বাসায় রান্না-বান্নার কাজ করা মনোয়ারা বেগমের জবানবন্দি থেকে এ তথ্য জানা গেছে। 

মনোয়ারার জবানবন্দির বরাত দিয়ে পিবিআই প্রধান বলেন, সতীনের সংসার করতে রাজি ছিলেন না সালমানের স্ত্রী সামিরা। শাবনূরকে নিয়ে সালমান-সামিরার নিয়মিত ঝগড়া হতো।

ব্রিফিংয়ে বলা হয়, দ্বন্দের কারণে পৃথিবীর মায়া ত্যাগ করেন সালমান শাহ। চিত্রনায়ক সালমান শাহর রহস্যজনক চলে যাওয়া পর দায়ের করা মামলায় এখন পর্যন্ত কোনও তদন্তকারী সংস্থার প্রতিবেদন গ্রহণ করেনি তার পরিবার। প্রথমে থানা পুলিশ পরে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) মামলাটি তদন্ত করে। সেটি প্রত্যাখ্যাত হওয়ার পর সালমান শাহ স্ব-ইচ্ছায় নাকি অন্যভাবে চলে তা নিশ্চিত হতে আদালত বিচার বিভাগীয় তদন্ত কমিটি করে। সেটাও প্রত্যাখ্যাত হয়। 

এরপর র‌্যাব এবং সর্বশেষ ২০১৬ সালের ২১ আগস্ট তদন্ত সংস্থা হিসেবে দায়িত্ব পায় পিবিআই। এছাড়াও সালমানের বাসায় রান্নাবান্নার কাজ করা মনোয়ারা বেগমের জবানবন্দিতে উঠে এসেছে শাবনূর-সামিরা দু’জনকে নিয়েই সংসার করতে চেয়েছিলেন সালমান। কেননা সালমান সামিরা এবং শাবনূর দু’জনকেই প্রচণ্ড ভালোবাসতেন। এ কারণে দু’জনকেই বিয়ে করে সংসার করতে চেয়েছিলেন সালমান। কিন্তু সামিরা তাতে রাজি হননি।

আরো বলা হয়, সতীনের সংসার করতে রাজি ছিলেন না সালমানের স্ত্রী সামিরা।

এরপর সর্বশেষ গত ১৮ ফেব্রুয়ারি আদালতে প্রতিবেদন দাখিল করার কথা থাকলেও মামলার পুনঃতদন্ত প্রতিবেদন জমা দিতে পারেনি পিবিআই। এ কারণে ঢাকা মহানগর হাকিম বাকী বিল্লাহ শুনানি শেষে পুনঃতদন্ত প্রতিবেদন জমা দেয়ার তারিখ নির্ধারণ করেছেন আগামী ১৮ মার্চ। ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর মারা যান চিত্রনায়ক চৌধুরী মোহাম্মদ শাহরিয়ার (ইমন) ওরফে সালমান শাহ। সে সময় এ বিষয়ে মামলা দায়ের করেছিলেন তার বাবা প্রয়াত কমরউদ্দিন আহমদ চৌধুরী। পরে ১৯৯৭ সালের ২৪ জুলাই সালমান শাহের বাবা যে অভিযোগ করেন নে বিষয়টি একসঙ্গে তদন্ত করতে সিআইডিকে নির্দেশ দেন আদালত।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!