• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

শারীরিক সম্পর্ক অবস্থাতেই ১০তলা থেকে মাটিতে পড়লো দম্পতি


সোনালীনিউজ ডেস্ক জুলাই ১৭, ২০১৯, ০৫:৪১ পিএম
শারীরিক সম্পর্ক অবস্থাতেই ১০তলা থেকে মাটিতে পড়লো দম্পতি

ঢাকা: খোলা জানালায় শারীরিক সম্পর্কের সময় দশ তলা থেকে পড়ে যায় এক রাশিয়ান দম্পতি। এতে স্ত্রী প্রাণ হারালেও বেঁচে যায় স্বামী।

রুশ গণমাধ্যমের প্রতিবেদনে জানানো হয়েছে, গত ৫ জুলাই রাতে রাশিয়ার বড় শহর সেন্ট পিটার্সবার্গে ঘটনাটি ঘটেছে। মর্মান্তিক এই ঘটনায় ২৯ বছর বয়সী স্ত্রীর মৃত্যু হলেও ভাগ্যক্রমে বেঁচে যাওয়া তার ৩০ বছর বয়সী স্বামী এখন হাসপাতালে।

গণমাধ্যমকে প্রতিবেশী প্রত্যক্ষদর্শীরা বলেছেন, দশ তলার একটি ফ্ল্যাটে পার্টি চলছিল। প্রথমে জানালা দিয়ে একটি টিভি রাস্তায় পড়তে দেখেন তারা। ঠিক কিছুক্ষণ পরেই ওই দম্পতি জানালা দিয়ে রাস্তায় পড়েন। ঘটনাস্থলে স্ত্রীর মৃত্যু হয়। এসময় তার শরীরে কোনো পোশাক ছিল না।

প্রত্যক্ষদর্শীরা জানান, প্রথমে ওই নারী মাথা নিচের দিকে অবস্থায় রাস্তায় পড়েন। আর পুরুষ সঙ্গীটি পড়েন তার স্ত্রীর শরীরের উপরে। মাটিতে পড়ার কিছুক্ষণ পর জ্ঞান ফেরে স্বামীর। তিনি দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যান। তার শরীরেও কোনো পোশাক ছিল না।

স্থানীয়রা দ্রুত পুলিশকে খবর দেয়ে। প্রাথমিকভাবে পুলিশ মনে করে কেউ হয়তো তাদেরকে জানালা দিয়ে ফেলে দিয়েছে।

তদন্ত শেষে পুলিশ আনুষ্ঠানিকভাবে জানায়, খোলা জানালায় উঠে শারীরিক সম্পর্কের কারণেই এমন দুর্ঘটনা ঘটেছে। তবে বেঁচে যাওয়া পুরুষ সঙ্গীটিকে গ্রেপ্তার করা হয়েছে কিনা তা জানা যায়নি।

সোনালীনিউজ/এইচএন

Wordbridge School
Link copied!