• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

শাহজালাল ব্যাংকের নতুন উপ-ব্যবস্থাপনা পরিচালক ইমতিয়াজ ইউ আহমেদ


নিজস্ব প্রতিবেদক অক্টোবর ৮, ২০১৮, ০৬:৪৮ পিএম
শাহজালাল ব্যাংকের নতুন উপ-ব্যবস্থাপনা পরিচালক ইমতিয়াজ ইউ আহমেদ

ঢাকা : শাহজালাল ইসলামী ব্যাংক লিঃ সম্প্রতি জনাব ইমতিয়াজ ইউ আহমেদ-কে উপ-ব্যবস্থাপনা পরিচালক হিসেবে পদোন্নতি দিয়েছে। জনাব ইমতিয়াজ পদোন্নতি লাভের পূর্বে ব্যাংকের ফরেন এক্সচেঞ্জ শাখায় এসইভিপি ও শাখা ব্যবস্থাপক হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

জনাব ইমতিয়াজ ২০০৩ সালে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডে এ্যাসিটেন্ট ভাইস প্রেসিডেন্ট হিসেবে যোগদান করে দীর্ঘ ১৫ বছরের অধিক সময় প্রধান কার্যালয়ের বিভিন্ন বিভাগের গুরুত্বপূর্ণ বিভাগ যেমন কর্পোরেট বিভাগ, অভ্যন্তরীণ নিয়ন্ত্রন ও কমপ্লায়েন্স বিভাগ, মানব সম্পদ বিভাগ এবং প্রশিক্ষণ একাডেমির প্রধান হিসেবে দায়িত্ব পালন করেন এবং ব্যাংকের ঢাকা মেইন শাখায় উপ-ব্যবস্থাপক এবং মহাখালী শাখার ব্যবস্থাপক হিসেবে দায়িত্ব পালন করেন।

জনাব ইমতিয়াজ ইউ আহমেদ ইস্টার্ন ব্যাংক লিমিটেড-এ যোগদানের মাধ্যমে তাঁর ব্যাংকিং ক্যারিয়ার শুরু করেন। ইতোপূর্বে তিনি ক্যাপিটাল মার্কেট এ দীর্ঘ কয়েক বছর চাকুরির সুবাদে ব্যাপক অভিজ্ঞতা অর্জন করেন। ‘ফ্যাইনান্স’ এবং ‘এ্যাকাউন্টিং’ বিভাগের ¯œাতকোত্তর জনাব ইমতিয়াজ দেশের খ্যাতনামা সিএ ফার্ম কেপিএমজি রহমান রহমান হক থেকে তার আর্টিকেলশিপ সম্পন্ন করেন এবং আইসিএবি থেকে সিএ (ইন্টার) উত্তীর্ণ হন। 

জনাব ইমতিয়াজ দেশে-বিদেশে উল্লেখযোগ্য সংখ্যক পেশাগত প্রশিক্ষণ, সেমিনার, সিম্পোজিয়াম, ইত্যাদিতে অংশগ্রহণ করেন।

সোনালীনিউজ/আরজে

Wordbridge School
Link copied!