• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

‘শাহেনশাহ’ শাকিবকে রুখে দিল আইপিএল?


বিনোদন প্রতিবেদক মার্চ ১৪, ২০১৯, ০৫:২৬ পিএম
‘শাহেনশাহ’ শাকিবকে রুখে দিল আইপিএল?

ঢাকা: ২২ মার্চ মুক্তি দেয়ার কথা ছিল শাকিব খান অভিনীক সিনেমা ‘শাহেনশাহ’। গত ৭ মার্চ সেন্সরে জমা দেয়া হয় ছবিটি। মঙ্গলবার ছবিটি সেন্সর বোর্ডে প্রদর্শিত হওয়ার পর সেন্সরও দেয়া হয়েছে। এখন কেবল সেন্সর সার্টিফিকেট প্রদানের আনুষ্ঠানিকতা বাকী বলে জানান ছবিটির পরিচালক শামীম আহমেদ রনি।

ছবির প্রযোজক ও শাপলা মিডিয়ার কর্ণধার জানিয়েছিলেন, ছবিটি ২৬ মার্চকে সামনে রেখে ২২ মার্চ মুক্তি দেয়া হবে। একই কথা জানান পরিচালকও। শাকিব ভক্তরা তাই ২২ মার্চ ছবিটি প্রেক্ষাগৃহে দেখার জন্য অধির আগ্রহে বসেছিলেন। অবশেষে মঙ্গলবার প্রযোজনা সংস্থা থেকে জানানো হলো ভিন্ন কথা। ছবিটি ২২ মার্চ মুক্তির সম্ভাবনা নেই।

কারণ ২৩ মার্চ শুরু হচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ (আইপিএল)। সবাই তখন আইপিলের উন্মাদনায় থাকবে। দর্শকরা তখন খুব একটা প্রেক্ষাগৃহে ছবি দেখতে যাবেন না। আর শাহেনশাহ বড় বাজেটের ছবি।

ছবিটির ব্যবসা নিয়েও চিন্তা করতে হচ্ছে প্রযোজনা সংস্থাকে। তাই ২২ মার্চ শাহেনশাহ মুক্তি দেয়া না হওয়ার সম্ভাবনাই বেশি। তবে পড়ে কোন উৎসবে বা উৎসব ছাড়া ভালো কোনো তারিখ দেখে মুক্তি দেয়া হতে পারে। এমনটিই জানালেন শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান।

অন্যদিকে শাপলা মিডিয়ার ম্যানেজার বাদল জানান, ২২ মার্চ শাহেনশাহ ‍মুক্তি না দেয়ার সম্ভাবনাই বেশি। চূড়ান্ত সিদ্ধান্ত যদিও এখনও নেয়া হয়নি। সেন্সর সার্টিফিকেট পাওয়ার পর অফিসিয়াল মিটিং করেই আমরা সিদ্ধান্ত নেবো।

‘শাহেনশাহ’ ছবিতে অভিনয় করেছেন ঢাকাই ছবির সেরা নায়ক শাকিব খান, চিত্রনায়িকা নুসরাত ফারিয়া ও নবাগত রোদেলা জান্নাত, মিশা সওদাগর, উজ্জ্বল, আহমেদ শরিফ, অনুভব মাহবুব, লিটন হাসমি।

সোনালীনিউজ/বিএইচ
 

Wordbridge School
Link copied!