• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

শাহ্জালাল ইসলামী ব্যাংক এর স্ট্রাটেজিক ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত


নিজস্ব প্রতিবেদক ফেব্রুয়ারি ১৬, ২০২০, ০৫:২১ পিএম
শাহ্জালাল ইসলামী ব্যাংক এর স্ট্রাটেজিক ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত

ঢাকা: শ্রীমঙ্গলের গ্র্যান্ড সুলতান টি রিসোর্ট এন্ড গল্ফে শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) শাহ্জালাল ইসলামী ব্যাংক লিঃ-এর স্ট্রাটেজিক ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড-এর পরিচালক পর্ষদের চেয়ারম্যান মোঃ সানাউল্লাহ সাহিদ। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড-এর পরিচালক পর্ষদের ভাইস-চেয়ারম্যান মোঃ হারুন মিয়া, ব্যাংকের পরিচালকবৃন্দ মোঃ গোলাম কুদ্দুছ ও ফকির আখতারুজ্জামান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও  সিইও এম. শহীদুল ইসলাম। অনুষ্ঠানে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিঃ-এর ৮১ জন শাখা ব্যবস্থাপকসহ সর্বমোট ১৫০ জন কর্মকর্তা অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালবৃন্দ আব্দুল আজিজ ও জনাব এস. এম. মঈনুদ্দীন চৌধুরী, ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ  মোঃ শাহ্জাহান সিরাজ, মিঞা কামরুল হাসান চৌধুরী, ইমতিয়াজ ইউ. আহমেদ এবং নাসিম সেকান্দার উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠানে ২০২০ সালের জন্য নির্ধারিত লক্ষ্যমাত্রা অর্জনের প্রয়োজনীয় কলা কৌশল নির্ধারণ এবং সেই সাথে ২০১৯ সালে সাফল্য অর্জনকারী কিছু সংখ্যক ব্যবস্থাপক ও প্রধান কার্যালয়ের কর্মকর্তাগণকে বিভিন্ন ক্যাটাগরীতে পুরস্কৃত করা হয়। 

সোনালীনিউজ/এসআই

Wordbridge School
Link copied!