• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

শাহ্জালাল ইসলামী ব্যাংক ও আগোরার মধ্যে সমঝোতা স্মারক


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ২৩, ২০২০, ০৩:৪১ পিএম
শাহ্জালাল ইসলামী ব্যাংক ও আগোরার মধ্যে সমঝোতা স্মারক

ঢাকা: শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর করপোরেট প্রধান কার্যালয়ে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এবং আগোরা (সুপার সপ) লিমিটেড এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়। 

বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) এ সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়। 

শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব এম. শহীদুল ইসলাম এর উপস্থিতিতে ব্যাংকের এসভিপি ও কার্ড ডিভিশনের প্রধান জনাব মোঃ মারুফুর রহমান খান এবং আগোরা (সুপার সপ) লিমিটেড এর প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব ফরহাদ এফ আহমেদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে উক্ত সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন।

এই সমঝোতা চুক্তির ফলে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর ক্রেডিট কার্ড হোল্ডারগণ দেশের আগোরা (সুপার সপ)-এর যে কোন আউটলেট থেকে পণ্য ক্রয়ে মাস শেষে ১০ শতাংশ পর্যন্ত ক্যাশ ব্যাক পাবেন।

উক্ত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে শাহ্জালাল ইসলামী ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব আব্দুল আজিজ ও জনাব এস. এম. মঈনুদ্দীন চৌধুরী, উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ জনাব মোঃ শাহ্জাহান সিরাজ, জনাব এম. আখতার হোসেন, মিঞা কামরুল হাসান চৌধুরী ও ইমতিয়াজ ইউ. আহমেদ, ব্যাংকের জনসংযোগ ও ব্যাংক ফাউন্ডেশন এর প্রধান জনাব মোঃ সামছুদ্দোহা (শিমু), ব্যাংকের সিএফও জনাব মোঃ জাফর ছাদেক, এফসিএ, আগোরা (সুপার সপ) লিমিটেড এর সিএফও জনাব আমিনুল বারী এবং বিপণন ব্যবস্থাপক জনাব আবু আরাফাত-সহ উভয় প্রতিষ্ঠানের উর্ধতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!