• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

শাহ্জালাল ইসলামী ব্যাংক ও ইউএস-বাংলার মধ্যে সমঝোতা স্মারক


নিজস্ব প্রতিবেদক ডিসেম্বর ২৩, ২০১৯, ০৩:৫০ পিএম
শাহ্জালাল ইসলামী ব্যাংক ও ইউএস-বাংলার মধ্যে সমঝোতা স্মারক

ঢাকা: শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর করপোরেট প্রধান কার্যালয়ে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এবং ইউএস-বাংলা এয়ারলাইন্স এর মধ্যে একটি সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষরিত হয়েছে। 

সোমবার (২৩ ডিসেম্বর) এই সমঝোতা স্মারক  স্বাক্ষরিত হয়।

শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব এম. শহীদুল ইসলাম এর উপস্থিতিতে ব্যাংকের এসভিপি ও কার্ড ডিভিশনের প্রধান জনাব মোঃ মারুফুর রহমান খান এবং ইউএস-বাংলা এয়ারলাইন্স এর হেড অব মার্কেটিং এন্ড সেলস জনাব মোঃ শফিকুল ইসলাম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে উক্ত সমঝোতা স্মারকে (এমওইউ) স্বাক্ষর করেন।

এই সমঝোতা স্মারক এর ফলে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর ডেবিট এবং ক্রেডিট কার্ড হোল্ডারগণ ইউএস-বাংলা এয়ারলাইন্স এ ভ্রমণকালে ১০% পর্যন্ত ডিসকাউন্ট এবং বিভিন্ন প্যাকেজ ও টিকেট ক্রয়ের ক্ষেত্রে ৩ থেকে ৬ মাস পর্যন্ত ০% হারে ইএমআই সুবিধা উপভোগ করতে পারবেন।

উক্ত সমঝোতা স্মারক (এমওইউ) অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে শাহ্জালাল ইসলামী ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব আব্দুল আজিজ ও জনাব এস. এম. মঈনুদ্দীন চৌধুরী, উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ জনাব এম. আখতার হোসেন, জনাব মিয়া কামরুল হাসান চৌধুরী, এসভিপি জনাব মোহাম্মদ আবু সায়েম এবং ইউএস-বাংলা এয়ারলাইন্স এর রিজারভেইশন ব্যবস্থাপক জনাব মোহাম্মদ মাইনুল হক-সহ উভয় প্রতিষ্ঠানের উর্ধতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!