• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

শাহ্জালাল ইসলামী ব্যাংকের চট্টগ্রাম ও কক্সবাজার শাখাসমূহের সভা


নিজস্ব প্রতিবেদক অক্টোবর ২২, ২০১৯, ০৫:৩৯ পিএম
শাহ্জালাল ইসলামী ব্যাংকের চট্টগ্রাম ও কক্সবাজার শাখাসমূহের সভা

ঢাকা: শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড চট্টগ্রামের স্থানীয় একটি হোটেলে চট্টগ্রাম ও কক্সবাজার এলাকার শাখাসমূহের সকল কর্মকর্তাদের সাথে এক ব্যবসায়িক পর্যালোচনা সভার আয়োজন করা হয়। 

শনিবার (১৯ অক্টোবর) এ সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব এম. শহীদুল ইসলাম প্রধান অতিথি এবং অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব আব্দুল আজিজ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের চট্টগ্রাম আঞ্চলিক প্রধান জনাব খন্দকার রফিক উজ জামান।

উক্ত সভায় অন্যান্যদের মধ্যে ব্যাংকের খাতুনগঞ্জ শাখার ব্যবস্থাপক ও এসইভিপি জনাব মোঃ নাসির উদ্দিন, জনসংযোগ বিভাগের প্রধান জনাব মোঃ সামছুদ্দোহা সিমু, বিনিয়োগ প্রশাসন বিভাগের ইভিপি জনাব তরিকুল ইসলাম, আগ্রাবাদ শাখার ব্যবস্থাপক ও ইভিপি জনাব রাশেদ সারওয়ার, করপোরেট প্রধান কার্যালয়ের এসভিপি জনাব মোহাম্মদ আবু সায়েম এবং চট্টগ্রাম ও কক্সবাজার এলাকার শাখাসমূহের সকল কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

উক্ত ব্যবসায়িক পর্যালোচনা সভায় জানুয়ারি ২০১৯ থেকে সেপ্টেম্বর ২০১৯ পর্যন্ত ব্যবসায়িক লক্ষ্যমাত্রার পর্যালোচনা-সহ ব্যবসায়ের বিভিন্ন দিকসমূহ নিয়ে বিস্তারিত আলোচনা এবং ২০২০ সালের ব্যবসায়িক পরিকল্পনা নিয়ে দিক নির্দেশনা প্রদান করা হয়।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!