• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

শাহ্জালাল ইসলামী ব্যাংকের ব্যবসায়িক পর্যালোচনা সভা


নিজস্ব প্রতিবেদক অক্টোবর ১২, ২০১৯, ০৪:২৪ পিএম
শাহ্জালাল ইসলামী ব্যাংকের ব্যবসায়িক পর্যালোচনা সভা

ঢাকা: শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড ব্যাংকের ব্যবসায়িক অগ্রগতির লক্ষ্যে ঢাকা মহানগরী এবং ঢাকার পার্শ্ববর্তী এলাকার ৪৯টি শাখার সকল কর্মকর্তাদের অংশগ্রহণে ১২ অক্টোবর  রাজধানীর পিএসসি কনভেনশন হল, মিরপুর-১৪, ঢাকায় এক ব্যবসায়িক পর্যালোচনা সভার আয়োজন করা হয়। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব এম. শহীদুল ইসলাম-এর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত ব্যবসায়িক পর্যালোচনা সভায় পরিচালক পর্ষদের চেয়ারম্যান জনাব আক্কাচ উদ্দিন মোল্লা প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
 
উক্ত সভায় অন্যান্যদের মধ্যে ব্যাংকের পরিচালক জনাব মোহাম্মদ ইউনুছ এবং স্বতন্ত্র পরিচালক জনাব একরামুল হক, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব আব্দুল আজিজ ও এস. এম. মঈনুদ্দীন চৌধুরী, উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ জনাব মোঃ শাহ্জাহান সিরাজ, জনাব এম. আখতার হোসেন, মিঞা কামরুল হাসান চৌধুরী ও ইমতিয়াজ ইউ আহমেদ, ঢাকা মহানগরী এবং ঢাকার পার্শ্ববর্তী এলাকার ৪৯টি  শাখাসমূহের ব্যবস্থাপকবৃন্দ-সহ সকল কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

জানুয়ারি থেকে সেপ্টেম্বর ২০১৯ পর্যন্ত ব্যবসায়িক লক্ষ্যমাত্রার পর্যালোচনা-সহ ব্যবসায়ের বিভিন্ন দিক যেমন, ডিপোজিট মবিলাইজেশন, শ্রেণিকৃত বিনিয়োগ, এসএমই বিনিয়োগ, আইটি নিরাপত্তা, ঝুঁকি ব্যবস্থাপনা, মানব সম্পদ ও ট্রেনিং, নতুন ব্যবসায়ের সম্ভাবনা, চ্যালেঞ্জ, ব্যবসায়ের বিভিন্ন দিকসমূহ নিয়ে বিস্তারিত আলোচনা এবং ২০২০ সালের ব্যবসায়িক পরিকল্পনা নিয়ে দিক নির্দেশনা প্রদান করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি, পরিচালকবৃন্দ, ব্যবস্থাপনা পরিচালক ও সিইও, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ এবং উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ উল্লেখিত বিষয়ে বিস্তারিত আলোচনা করেন।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!