• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

শাহ্জালাল ইসলামী ব্যাংকের রংপুর ও পার্শ্ববর্তী শাখার সভা


নিজস্ব প্রতিবেদক অক্টোবর ২৮, ২০১৯, ০৫:৩৪ পিএম
শাহ্জালাল ইসলামী ব্যাংকের রংপুর ও পার্শ্ববর্তী শাখার সভা

ঢাকা: শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড গত (২৬ অক্টোবর) রংপুরের স্থানীয় একটি হোটেলে রংপুর এবং এর পার্শ্ববর্তী এলাকার শাখাসমূহের সকল কর্মকর্তাদের সাথে এক ব্যবসায়িক পর্যালোচনা সভার আয়োজন করে। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব আব্দুল আজিজ এবং উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব জনাব মিঞা কামরুল হাসান চৌধুরী বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। সভায় সভাপতিত্ব করেন ব্যাংকের রংপুর শাখার ব্যবস্থাপক জনাব মোঃ সোলায়মান।

উক্ত সভায় অন্যান্যদের মধ্যে ব্যাংকের বগুড়া শাখার ব্যবস্থাপক জনাব মোঃ আবদুল্লাহ আল মাহমুদ সিদ্দিক, ঠাকুরগাঁও শাখার ব্যবস্থাপক জনাব জি. এম. কামরুল হাসান, জয়পুরহাট শাখার ব্যবস্থাপক জনাব হারুন-অর-রশিদ, সৈয়দপুর শাখার ব্যবস্থাপক জনাব মোঃ করিমুল্লাহ এবং দিনাজপুর শাখার ব্যবস্থাপক জনাব মোঃ আবুল কালাম আজাদ-সহ উক্ত ০৬ (ছয়) টি শাখার সকল কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

উক্ত ব্যবসায়িক পর্যালোচনা সভায় জানুয়ারি ২০১৯ থেকে সেপ্টেম্বর ২০১৯ পর্যন্ত ব্যবসায়িক লক্ষ্য মাত্রার পর্যালোচনা-সহব্যবসায়ের বিভিন্ন দিক সমূহ নিয়ে বিস্তারিত আলোচনা এবং ২০২০ সালের ব্যবসায়িক পরিকল্পনা নিয়ে দিক নির্দেশনা প্রদান করা হয়।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!