• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

শাহ্জালাল ইসলামী ব্যাংকের ১৭তম এজিএম অনুষ্ঠিত


নিজস্ব প্রতিবেদক জুলাই ৮, ২০১৮, ০১:০৭ পিএম
শাহ্জালাল ইসলামী ব্যাংকের ১৭তম এজিএম অনুষ্ঠিত

ঢাকা: শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেডের ১৭তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হয়েছে। রোববার (৮ জুলাই) রাওয়া কনভেনশন হল-১ এ সভা (এজিএম) অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন ব্যাংকের পরিচালক পর্ষদের চেয়ারম্যান আক্কাচ উদ্দিন মোল্লা। ২০১৭ সালের ৩১ ডিসেম্বর তারিখে সমাপ্ত বছরের নিরীক্ষিত হিসাব বিবরণী এবং নিরীক্ষা প্রতিবেদন গৃহীত ও অনুমোদিত হয়। এছাড়াও ২০১৭ সালের সমাপ্ত বছরে শেয়ার হোল্ডারদের জন্য ১০ শতাংশ স্টক ডিভিডেন্ড অনুমোদিত হয়।

সভায় ব্যাংকের চেয়ারম্যান আক্কাচ উদ্দিন মোল্লা, ব্যবস্থাপনা পরিচালক ফরমান আর চৌধুরী এবং শেয়ারহোল্ডারগণ বক্তব্য রাখেন।

সভায় অন্যান্যদের মধ্যে ব্যাংকের পরিচালক পর্ষদের ভাইস-চেয়ারম্যান মোঃ গোলাম কুদ্দুছ (প্রতিনিধিঃ আনোয়ার খান মডার্ণ হাসপাতাল লিঃ) ও খন্দকার শাকিব আহমেদ, পরিচালকরা ডঃ আনোয়ার হোসেন খান, মোঃ সানাউল্লাহ সাহিদ, শামসউদ্দিন খান, মোঃ আব্দুল বারেক, আব্দুল হালিম, মহিউদ্দিন আহমেদ, ইঞ্জিনিয়ার মোঃ তৌহিদুর রহমান, এ. কে. আজাদ, ফকির আখতারুজ্জামান, খোরশেদ আলম খান, মোঃ মশিউর রহমান চমক, মিসেস তাহেরা ফারুক, ইন্ডিপেনডেন্ট পরিচালক মোশাররফ হোসেন চৌধুরী ও মিসেস ফরিদা পারভীন নুরু, ব্যাংকের শরীয়াহ্ কাউন্সিলের সদস্য মুফতী শাহেদ রহমানী, ব্যাংকের বহিঃনিরীক্ষক এর প্রতিনিধি হাসিবুর রহমান, এফসিএ এবং ব্যাংকের আইন উপদেষ্টা ব্যারিস্টার খান মোহাম্মদ শামীম আজীজ, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এম. শহীদুল ইসলাম, উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ, প্রধান কার্যালয়ের নির্বাহীবৃন্দ এবং অন্যান্য শেয়ার হোল্ডারগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি পরিচালনা করেন ব্যাংকের এসভিপি ও কোম্পানী সেক্রেটারী মোঃ আবুল বাশার।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!