• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

শাহ্জালাল ইসলামী ব্যাংকের ১৮ বছর পূর্তি উদযাপন


নিজস্ব প্রতিবেদক মে ৯, ২০১৯, ০৬:১২ পিএম
শাহ্জালাল ইসলামী ব্যাংকের ১৮ বছর পূর্তি উদযাপন

ঢাকা: শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের ১৮ বছর পূর্তি উদযাপন উপলক্ষ্যে ব্যাংকের করপোরেট প্রধান কার্যালয়সহ ১২৩টি শাখায় পবিত্র কোরআন খতম, দরূদ ও দো’আ মাহ্ফিল এর আয়োজন করা হয়।

বৃহস্পতিবার (৯ মে) ব্যাংকের ৮ বছর পূর্তি উদযাপন উপলক্ষ্যে আয়োজিত দো’আ মাহ্ফিলে দেশ ও জাতির বৃহৎ কল্যাণে বিশেষ মোনাজাত করা হয়।

দো’আ মাহ্ফিলে অংশগ্রহণ করে ব্যাংকের উত্তরোত্তর সমৃদ্ধি কামনায় দিক নির্দেশনামূলক বক্তব্য দেন শাহ্জালাল ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও এম. শহীদুল ইসলাম।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আব্দুল আজিজ, উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. শাহ্জাহান সিরাজ, এম. আখতার হোসেন, মিয়া কামরুল হাসান চৌধুরী এবং ইমতিয়াজ ইউ আহমেদ-সহ ব্যাংকের প্রধান কার্যালয়ের বিভিন্ন বিভাগের প্রধান ও কর্মকর্তাবৃন্দ।

উল্লেখ্য, শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড ২০০১ সালের ১০ মে থেকে ব্যাংকিং কার্যক্রম শুরু করে এবং দেশের বিভিন্ন অঞ্চলে এ পর্যন্ত ১২৩টি শাখা, ২টি প্রাইওরিটি ব্যাংকিং ইউনিট এবং উল্লেখযোগ্য সংখ্যক এটিএম বুথ স্থাপন করে গ্রাহকদেরকে আধুনিক প্রযুক্তির সমন্বয়ে উন্নত ব্যাংকিং সেবা প্রদান করে আসছে।

৩০ এপ্রিল ২০১৯ পর্যন্ত এ ব্যাংকের মোট আমানত ও বিনিয়োগের  মোট পরিমাণ প্রায় ৩৮,০২৮.০০ কোটি টাকা। ১ জানুয়ারি ২০১৯ থেকে ৩০ এপ্রিল ২০১৯ পর্যন্ত মোট আমদানি ও রপ্তানি বাণিজ্যের মোট পরিমাণ প্রায় ১০,৭৩৯.০০ কোটি টাকা। এই স্বল্প সময়ের মধ্যেই ব্যাংকটির আর্থিক ভিত অত্যন্ত সুদৃঢ় অবস্থানে উপনীত হয়েছে। দক্ষ জনবল, বিজ্ঞ পর্ষদ এবং সময়োপযোগী নীতিমালা প্রণয়ন এবং তা বাস্তবায়নের জন্য ব্যাংকের গ্রাহক সংখ্যা এবং ব্যবসার পরিধি ক্রমে বিস্তার লাভ করছে।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!