• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

শিক্ষকের বাসায় চুরি, টাকা ও স্বর্ণালংকারসহ আটক ৪


নাটোর প্রতিনিধি ফেব্রুয়ারি ২০, ২০১৯, ০৫:২১ পিএম
শিক্ষকের বাসায় চুরি, টাকা ও স্বর্ণালংকারসহ আটক ৪

ছবি : সোনালীনিউজ

নাটোর : জেলার সিংড়ায় মশিউর রহমান নামে এক কলেজ শিক্ষকের বাসায় চুরি সংঘটিত হয়। এ ঘটনায় চুরি হওয়া টাকা ও স্বর্ণালংকারসহ ৪ জনকে আটক করেছে সিংড়া থানা পুলিশ।

মামলার এজাহার সূত্রে জানা যায়, মসিউর রহমান কলম ডিগ্রী কলেজের শরীর চর্চা বিভাগের শিক্ষক। তিনি পৌর শহরের কাঁটাপুকুরিয়া মহল্লায় বসবাস করে। সন্তানদের লেখাপড়া ও স্ত্রীর চিকিৎসার জন্য তারা বাহিরে থাকায় সোমবার সকালে তিনি বাসায় তালা দিয়ে কলেজে যায় পরে দুপুরে ফিরে দেখে বিভিন্ন আসবাবপত্র ভাঙচুর এবং বাসায় থাকা নগদ ১ লাখ ৬৭ হাজার টাকা ও প্রায় ৪ ভরি স্বর্ণালংকার নেই।

প্রতিবেশীরা জানায়, বাসার পাশে সন্দেহভাজন কয়েকজনকে ঘোরাফেরা করতে দেখেছে। পরের দিন মঙ্গলবার সকালে সিংড়া বাসষ্ট্যান্ড এলাকায় তাদের দেখে মসিউর রহমানের সন্দেহ হলে থানায় বিষয়টি জানায়। ঘটনাস্থল থেকে পুলিশ ৪ জনকে আটক করে। তারা চুরির বিষয়টি স্বীকার করে এবং চুরি হওয়া নগদ ১৫ হাজার ২০০ টাকা ও স্বর্ণালংকার ফিরিয়ে দেয়। এ ব্যাপারে ৫ জনের নাম উল্লেখ করে আরও অজ্ঞাত ২/৩ জনের বিরুদ্ধে সিংড়া থানায় একটি মামলা দায়ের করেন কলেজ শিক্ষক মসিউর রহমান।

এ ঘটনায় আটককৃতরা হলেন, বগুড়ার তিনমাথা রেল গেট এলাকার সাগর আলী (২২), সেউজ গাড়ি এলাকার শহিদুল ইসলাম (২৩), লালমনিরহাটের চর শিবুরকুটি এলাকার শাহনাজ খাতুন (২৬), গাইবান্ধার সুন্দরগঞ্জের দুলালী (২৬)।

সিংড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নেয়ামুল আলম বলেন, তারা একটি সুসংগঠিত চক্র, বিভিন্ন এলাকায় এমন চুরির সঙ্গে জড়িত আছে বলে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। আমরা বিষয়টি খতিয়ে দেখছি।

সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম বলেন, তাদের বিরুদ্ধে মামলা হয়েছে। আসামিদের আদালতে প্রেরণ করা হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!