• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

শিক্ষকের বেত্রাঘাতে ৫ম শ্রেণি ছাত্র হাসপাতালে


নেত্রকোনা প্রতিনিধি সেপ্টেম্বর ১৭, ২০১৯, ০৮:৪১ পিএম
শিক্ষকের বেত্রাঘাতে ৫ম শ্রেণি ছাত্র হাসপাতালে

নেত্রকোনা: নেত্রকোনা জেলার কলমাকান্দার উপজেলার নারায়ণপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্র সৌমিক আহসান সজীব শিক্ষকের বেত্রাঘাতে আহত হয়ে কলমাকান্দা হাসপাতালে ভর্তি হয়েছে।

জানা যায়, মঙ্গলবার প্রতি দিনের মত স্কুলে যায় সৌমিক আহসান সজীব। ক্লাসে অংক না পারায় স্কুলের প্রধান শিক্ষক শিপ্রা পাল তাকে বেত্রাঘাত করে আহত করে এবং আহতাবস্থায় শিশুটিকে তার আত্মীয়-স্বজনরা কলমাকান্দা হাসপাতালে ভর্তি করে। 

সৌমিক আহসান সজীব রহিমপুর এলাকার মোস্তফা কামালের ছেলে।  হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আশেক উল্লাহ জানান, শিশুর পিঠে কয়েকটি বেত্রাঘাতের দাগ রয়েছে। সুষ্ঠু চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।  শিশুটির বাবা মোস্তফা কামাল জানান, ম্যাডাম বারবার ফোন দিচ্ছেন যেন এনিয়ে সাংবাদিকদের কিছু না বলি। 

এ বিষয়ে দায়িত্ব প্রাপ্ত উপজেলার সহকারি শিক্ষা কর্মকর্তা মো. ছারোয়ার জাহান জানান, বিদ্যালয়ে ছাত্রদের বেত্রাঘাত করা অন্যায় আমি হাসপাতালে গিয়ে শিশুটিকে দেখে এসেছি। 

জেলা শিক্ষা কর্মকর্তা মো. ওবায়দুল্লাহ শাহীন জানান, বিদ্যালয়ে ছাত্রদের বেত্রাঘাত করা নিয়ম বহির্ভুত। এ ধরনের অভিযোগ পেলে সংশ্লিষ্ট শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

সোনলীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!