• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

শিবগঞ্জের ইউপি প্রার্থী সড়ক দূর্ঘটনায় নিহত


নিজস্ব প্রতিবেদক এপ্রিল ২০, ২০১৬, ০১:১০ পিএম
শিবগঞ্জের ইউপি প্রার্থী সড়ক দূর্ঘটনায় নিহত

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার চককীর্ত্তি ইউনিয়ন পরিষদের সাধারণ পদে ৮নং ওয়ার্ড পদপ্রার্থী সদর উপজেলার চাঁপাই-সোনামসজিদ মহাসড়কে মহারাজপুর মেলার মোড় ঘোড়াস্ট্যাড এলাকায় সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছেন। এ দূর্ঘটনায় আরো দুই জন আহত হয়েছেন। নিহত ব্যক্তি শিবগঞ্জ উপজেলার রাণীবাড়ি চাঁদপুর এলাকার নতুনতলা গ্রামের সাজ্জাদ পাইকারের ছেলে জাকারিয়া ওরফে একরামুল হক (৪০)। নিহতের পরিবার ও এলাকাবাসী নিহতের ঘটনা নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, মঙ্গলবার দুপুর ২টার দিকে একটি মোটরসাইকেলে করে জাকারিয়া ওরফে একরামুল, তার নিকটাত্মীয় একই এলাকার ফিটুর ছেলে রুবেল (৩৫) ও তরিকুল (৩০) চাঁপাইনবাবগঞ্জ থেকে শিবগঞ্জ যাওয়ার পথে বিপরীত দিক অর্থাৎ সোনামসজিদ স্থল বন্দর থেকে ছেড়ে আসা আসা নাটোর-ট-০০০৪ নম্বরের একটি ট্রাক রং সাইড থেকে তাদের ধাক্কা দিলে জাকারিয়া ওরফে একরামুল সহ তার দুইজন সহযোগি রুবেল ও তরিকুল মারাত্মক আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নাজির আহমেদ প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদের তৎক্ষনাৎ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। কিন্তু পথেই রাজশাহী বাইপাসে কাশিয়াডাঙ্গা নামক স্থানে জাকারিয়া ওরফে একরামুল বিকেল সাড়ে চারটার দিকে মারা যান ও রুবেলকে রামেক হাসপাতালে ভর্তি করা হয়।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাজহারুল ইসলাম রাত ৯টায় দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করলেও নিহতের বিষয়টি শুনেছেন বলে জানিয়েছেন। তবে তিনি আরও জানান, ঘটনার তদন্ত চলছে এবং ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে কিন্তু এর চালক ও সহকারী পলাতক রয়েছে। মঙ্গলবারই নিহত একরামুল হক আসন্ন ইউপি নির্বাচনে চককীর্ত্তি ইউনিয়নের ৮নং ওয়ার্ড সদস্য পদে প্রার্থী হিসেবে তালা প্রতীক বরাদ্দ পেয়েছিলেন।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!