• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

শিল্পী সমিতির নবনির্বাচিত কমিটির শপথের তারিখ চূড়ান্ত


বিনোদন ডেস্ক অক্টোবর ২৮, ২০১৯, ০৬:২২ পিএম
শিল্পী সমিতির নবনির্বাচিত কমিটির শপথের তারিখ চূড়ান্ত

ঢাকা: বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন গত ২৫ অক্টোবর অনুষ্ঠিত হয়। এবারো মিশা সভাপতি ও জায়েদ খান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। এছাড়া এ প্যানেলের সবাই বড় ব্যবধানে জয়লাভ করেন। আগামী ৩০ অক্টোবর নবনির্বাচিত কমিটি শপথ গ্রহণ করবেন বলে জানান সংগঠনটির সাধারণ সম্পাদক জায়েদ খান।

বিএফডিসির জহির রায়হান কালার ল্যাব অডিটোরিয়ামে সকাল ১১টায় দুই বছরের জন্য শপথ গ্রহণ করবে নবনির্বাচিত কমিটি। শপথবাক্য পাঠ করাবেন নির্বাচন কমিশনের প্রধান ইলিয়াস কাঞ্চন। শপথ অনুষ্ঠানে চলচ্চিত্রের সিনিয়র শিল্পী, কলাকুশলীসহ অনেকে উপস্থিত থাকবেন বলে জানা গেছে।

২০১৯-২১ মেয়াদের নির্বাচনে মোট ভোটার সংখ্যা ৪৪৯। কাস্ট হয়েছে ৩৮৫টি ভোট। এবারের নির্বাচনে সহ-সভাপতির পদে মনোয়ার হোসেন ডিপজল ও রুবেল নির্বাচিত হয়েছেন। সহ-সাধারণ সম্পাদক পদে আরমান, সাংগঠনিক সম্পাদক পদে সুব্রত, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে চিত্রনায়ক ইমন, দপ্তর ও প্রচার সম্পাদক পদে জ্যাকি আলমগীর, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে জাকির হোসেন, কোষাধ্যক্ষ পদে ফরহাদ নির্বাচিত হয়েছেন। পাশাপাশি, সুব্রত, জ্যাকি আলমগীর এবং ফরহাদ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

কার্যকরী পরিষদ সদস্যের ১১টি পদে প্রার্থী হয়েছিলেন ১৪ জন। এর মধ্যে নির্বাচিত হয়েছেন অঞ্জনা সুলতানা, রোজিনা, অরুণা বিশ্বাস, আলীরাজ, আফজাল শরীফ, বাপ্পারাজ, আসিফ ইকবাল, আলেকজান্ডার বো, জেসমিন, জয় চৌধুরী ও মারুফ।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!