• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

শিল্পীদের ভোটে বাইরের লোক থাকা ঠিক না : অপু বিশ্বাস


বিনোদন প্রতিনিধি অক্টোবর ২৫, ২০১৯, ১২:৫৯ পিএম
শিল্পীদের ভোটে বাইরের লোক থাকা ঠিক না : অপু বিশ্বাস

ঢাকা : আজ সকাল থেকে শুরু হয়েছে শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনের ভোট গ্রহণ। বৃষ্টি উপেক্ষা করে ভোট কেন্দ্রে আসছেন শিল্পীরা। এ তালিকায় রয়েছেন জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস।

অপু বিশ্বাস বলেন, এবারের পরিবেশটা অন্যান্যবারের তুলনায় ভালো লাগছে। আমাদের শিল্পের স্বার্থে এই জায়গাটা থাকা দরকার। গতবার যেরকম বিশৃঙ্খল ছিল এবার তেমনটা চোখে পড়ছে না। এক কথায়, এবারের ভোটের পরিবেশ খুব ভালো। আমার সঙ্গে ড্রাইভার এবং সহকারী ছিল, তাদেরকে গেটের বাইরে নামিয়ে দেয়ার জন্য বলল। আমিও তাদের নামিয়ে দিলাম। আমি মনে করি, শিল্পীদের ভোটে বাইরের লোক থাকা ঠিক না। শুরুতেই এই নিয়মটা খুব ভালো লেগেছে। আশা করি, যারা ভালো করছেন তারাই বিজয়ী হবেন। সকল প্রার্থীদের জন্য শুভ কামনা।’

গত ৫ অক্টোবর ২০১৯-২১ মেয়াদের শিল্পী সমিতির নির্বাচনের খসড়া তালিকা প্রকাশ করা হয়। তালিকা থেকে জানা যায়, সভাপতি পদে লড়াই করছেন চিত্রনায়িকা মৌসুমী ও খলনায়ক মিশা সওদাগর। সহ-সভাপতির দুটি পদে প্রার্থী হয়েছেন মনোয়ার হোসেন ডিপজল, রুবেল ও নানা শাহ। সাধারণ সম্পাদক পদে জায়েদ খানের প্রতিদ্বন্দ্বী ইলিয়াস কোবরা। সহ-সাধারণ সম্পাদক পদে লড়ছেন আরমান ও সাংকো পাঞ্জা। সাংগঠনিক সম্পাদক পদে অভিনেতা সুব্রতর বিপরীতে কোনো প্রার্থী নেই।

আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে লড়ছেন নূর মোহাম্মদ খালেদ আহমেদ ও চিত্রনায়ক ইমন। দপ্তর ও প্রচার সম্পাদক পদে একাই রয়েছেন জ্যাকি আলমগীর। সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে লড়বেন জাকির হোসেন ও ডন। কোষাধ্যক্ষ পদে অভিনেতা ফরহাদের কোনো প্রতিদ্বন্দ্বী নেই। অর্থাৎ সুব্রত জ্যাকি আলমগীর এবং ফরহাদ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

এবারের নির্বাচনে কার্যকরী পরিষদ সদস্যের ১১টি পদের জন্য প্রার্থী হয়েছেন ১৪ জন। তারা হলেন—অঞ্জনা সুলতানা, রোজিনা, অরুণা বিশ্বাস, আলীরাজ, আফজাল শরীফ, বাপ্পারাজ, রঞ্জিতা, আসিফ ইকবাল, আলেকজান্ডার বো, জেসমিন, জয় চৌধুরী, নাসরিন, মারুফ আকিব ও শামীম খান (চিকন আলী)।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!