• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

শিশু ও নারী নির্যাতন মামলায় ন্যান্সির জামিন


বিনোদন প্রতিবেদক অক্টোবর ১৭, ২০১৮, ০১:২৭ পিএম
শিশু ও নারী নির্যাতন মামলায় ন্যান্সির জামিন

আদালত প্রাঙ্গণে ন্যান্সি

ঢাকা: শিশু ও নারী নির্যাতন মামলায় জামিন পেলেন জনপ্রিয় কণ্ঠশির্পী ন্যান্সি। ছোট ভাইয়ের স্ত্রীর দায়ের করা মামলার পুলিশ চার্জশিট দাখিলের পূর্ব পর্যন্ত কণ্ঠশিল্পী ন্যানসিকে জামিন মুক্ত থাকার আদেশ দিয়েছেন আদালত।

গতকাল (১৬ অক্টোবর) দুপুরে নেত্রকোনা চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে ন্যান্সি ও তার স্বামী নাজিমুজ্জামান জায়েদ জামিন আবেদন করলে বিচারক আলী মাসুদ শেখ এ আদেশ দেন।

মামলার বিবরণে জানা গেছে, শাহরিয়ার আমান সানির বিরুদ্ধে গত ৬ সেপ্টেম্বর রাতে তার স্ত্রী সামিউন্নাহার শানু বাদী হয়ে যৌতুকের জন্য তাকে শ্বাসরোধ করে হত্যাচেষ্টার অভিযোগ এনে ১১(খ) ধারায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন। একই মামলায় ন্যান্সি ও তার স্বামী নাজিমুজ্জামান জায়েদের বিরুদ্ধে নির্যাতনে উস্কানি দেওয়ার অভিযোগ করা হয়।

আদালত প্রাঙ্গণে ন্যান্সি

৭ সেপ্টেম্বর এই মামলায় পুলিশ সানিকে গ্রেফতার করে কারাগারে পাঠায়। পরে ন্যান্সি ও তার স্বামী এই মামলায় উচ্চ আদালত থেকে আগাম জামিন পান। উচ্চ আদালতের জামিনের মেয়াদ শেষ হওয়ায় আজ (১৬ অক্টোবর) তারা নেত্রকোনা চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের কাঠগড়ায় হাজির হয়ে আগাম জামিনের আবেদন করেন। পরে দুই পক্ষের আইনজীবীদের যুক্তিতর্ক শেষে বিচারক জামিনের আদেশ প্রদান করেন।

জামিন পাওয়ার পর সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ন্যান্সি বলেন, ‘আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল। তাই আদালতে জামিন আবেদন করেছি। আদালত আমাকে জামিন দিয়েছেন।’ কয়েক দিনের মধ্যে অস্ট্রেলিয়া সফর করার কথা রয়েছে তার। তাই এই মামলা নিয়ে বেশ দুশ্চিন্তায় ছিলেন বলেও জানান ন্যান্সি।

আদালত প্রাঙ্গণে আইনজীবীদের সঙ্গে ন্যানসি ও নাজিমুজ্জামান ন্যান্সি ও তার ছোট ভাই শাহরিয়ার আমান সানির বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করা হয়েছে গত ৬ সেপ্টেম্বর। সানির স্ত্রী সামিউন্নাহার শানু বাদী হয়ে নেত্রকোনা মডেল থানায় এ মামলা দায়ের করেন। এ ঘটনায় ৭ সেপ্টেম্বর নেত্রকোনা সদর থানার সাতপাই এলাকার ন্যানসির নিজ বাসা থেকে সানিকে গ্রেফতার করে পুলিশ। নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ বোরহান উদ্দিন খান বিষয়টি নিশ্চিত করেছেন।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!