• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

শিশুদের ‘নাকাব’ দেখার আহবান শাকিব খানের


বিনোদন প্রতিবেদক সেপ্টেম্বর ২৯, ২০১৮, ০৪:৪৬ পিএম
শিশুদের ‘নাকাব’ দেখার আহবান শাকিব খানের

শাকিব খান

ঢাকা: শিশুদের ‘নাকাব’ দেখার আহবান জানিয়েছেন সুপারস্টার শাকিব খান। শুক্রবার দেশের ১১৫টি সিনেমা হলে মুক্তি পেয়েছে তাঁর অভিনীত চলচ্চিত্র ‘নাকাব’। সবাইকে সিনেমাটি হলে গিয়ে ছবি দেখার আহবান জানিয়েছেন সময়ে শীর্ষ এই নায়ক। বিশেষ করে শিশুদের নিয়ে সিমোটি দেখার আহবান জানিয়েছেন শাকিব।

তিনি বলেন, ২১ সেপ্টেম্বর ভারতে মুক্তি পেয়েছে ‘নাকাব’। সেখান থেকে অনেকগুলো গণমাধ্যম আমাকে ফোন দিয়েছে। সেখানকার গণমাধ্যেমে ভালো ছবি হিসেবে প্রশংসা পেয়েছে। কলকাতার তারকা শিল্পীরা আমাকে ‘নাকাব’-এর জন্য প্রশংসা করে শুভেচ্ছা জানাচ্ছেন। প্রযোজনা প্রতিষ্ঠান ব্যবসা নিয়ে তৃপ্তি প্রকাশ করেছে। সেখানে গত শুক্রবার ছবিটি ১৪০টি সিনেমা হলে মুক্তি পেয়েছিল। আজ আরো ১০টি সিনেমা হল যুক্ত হয়েছে। বিদেশের মাটিতে এর চেয়ে বেশি কী আশা করতে পারি?’

ছবিতে নতুন কী আছে জানতে চাইলে শাকিব বলেন, ‘এই ছবিতে দর্শক নতুন একটা গল্প দেখতে পাবে। এই ছবিতে একসঙ্গে দুই শাকিবকে দেখতে পাবে দর্শক। শুধু নতুন গল্প নয়, ভালো মানের একটি চলচ্চিত্র দেখতে পাবে। ভূতের ছবি অনেক হয়েছে, কিন্তু এ ধরনের গল্পের ছবি আমি মনে করি দুই বাংলায় দর্শক নতুন দেখছেন। এই ছবিতে কমেডি, অ্যাকশন, রোমান্সসহ চলচ্চিত্রের সব উপাদান আছে।’

ছবি নিয়ে শাকিব আরো বলেন, ‘আমরা যখন ছবি দেখতে যাই, তখন সেই ছবি শিশুদের ভালো লাগে না। কারণ শিশুদের ছবির অন্য ধরনের একটি গল্প থাকে। কিন্তু আমি সবাইকে অনুরোধ করব, এই ছবিটি দেখতে আপনারা শিশুদের নিয়ে আসবেন। বড়দের পাশাপাশি শিশুরাও এই ছবিটি দেখে আনন্দ পাবে।’ বাংলাদেশের চলচ্চিত্র ‘পাষাণ’-এর বিনিময়ে বাংলাদেশে এসেছে ‘নাকাব’। ছবিটি আমদানি করেছে জাজ মাল্টমিডিয়া।

‘নাকাব’ ছবিটি প্রযোজনা করেছে কলকাতার প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মস। ‘নাকাব’-এর মাধ্যমে প্রথমবার এই প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে কাজ করেছেন বাংলাদেশের শাকিব খান। ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার দুই নায়িকা নুসরাত ও সায়ন্তিকা। রাজীব বিশ্বাস পরিচালিত ‘নাকাব’-এ শাকিব খান অভিনয় করেছেন দ্বৈত চরিত্রে।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!