• ঢাকা
  • বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

শিশুহত্যাসহ ১৩ মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত


চট্টগ্রাম প্রতিনিধি জুলাই ৮, ২০২০, ১১:১৪ এএম
শিশুহত্যাসহ ১৩ মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

চট্টগ্রাম : চট্টগ্রামে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শিশুহত্যা মামলার এক আসামি নিহত হয়েছেন। বুধবার (৮ জুলাই) ভোরে নগরের ডবলমুরিং থানার ঝরনা পাড়া জোড় ডেবার পাড় এলাকায় এ ঘটনা ঘটে। নিহতের নাম জসিম উদ্দিন (৩২)। তার লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে রয়েছে।

পুলিশ জানায়, নিহত জসিম উদ্দিনের বিরুদ্ধে নগরের ডবলমুরিং, হালিশহর, বন্দর থানায় হত্যা, অস্ত্র, ডাকাতি, ছিনতাইয়ের অভিযোগে ১৩টি মামলা রয়েছে।

ডবলমুরিং থানার পরিদর্শক (তদন্ত) জহির হোসেন বলেন, পারিবারিক বিরোধের জেরে গত মঙ্গলবার সন্ধ্যায় ঝরনা পাড়ায় মো. মেহরাব নামের ৩ বছরের এক শিশুকে গলা কেটে হত্যা করা হয়। এ ঘটনায় তার মা নীলু বেগম বাদী হয়ে মামলা করেন। জসিম উদ্দিনকে এ মামলায় আসামি করা হয়। নিহত শিশু মেহরাব জসিমের ছোট ভাই মোহাম্মদ রাশেদের ছেলে।

তিনি বলেন, মামলার পর পুলিশ জসিমকে গ্রেফতারে অভিযানে নামে। একপর্যায়ে ঝরনা পাড়া এলাকায় তার অবস্থানের কথা জানতে পেরে সেখানে যায় পুলিশ। এ সময় জসিমের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়তে থাকে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। পরে জসিমকে সেখানে পড়ে থাকতে দেখা যায়।

আহত জসিমকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে পুলিশ একটি এলজি, দুইটি গুলি ও ৮৭৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

সোনালীনিউজ/এএস

Wordbridge School
Link copied!