• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছেন সাকিব


ক্রীড়া ডেস্ক জানুয়ারি ১৯, ২০২০, ০৩:৩৩ পিএম
শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছেন সাকিব

ঢাকা: সব ধরনের ক্রিকেট থেকে ১ বছরের জন্য নিষিদ্ধ রয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। জুয়ারির সঙ্গে কথপোকথনের বিষয়টি আইসিসিকে না জানানোয় তাকে নিষিদ্ধ করা হয়। 

ফলে ২২ গজ থেকে দূরে থাকলেও সময়টি সামাজিক কাজে ব্যয় করছেন তিনি। শুক্রবার রাতে দেখা গেল শীতবস্ত্র ও কম্বল হাতে নিয়ে নিজ জেলা মাগুরায় রাস্তায় রাস্তায় ঘুরছেন সাকিব। দরিদ্রপীড়িত ও অসহায়দের মাঝে তা বিতরণ করছেন।

কনকনে শীতে ফুটপাতে শুয়ে থাকাদের গায়ে নিজেই কম্বল জড়িয়ে দিচ্ছেন। রোববার (১৯ জানুয়ারি) সকালে সাকিব আল হাসানের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে এমন সব ছবিই দেখা গেল।

জানা গেছে, বিখ্যাত মোটরবাইক ব্র্যান্ড ইয়ামাহার উদ্যোগে এই মানবিকসেবার আয়োজনে অংশ নেন সাকিব আল হাসান। ইয়ামাহ বাইক ব্যবহারকারীদের সংগঠন ‘ইয়ামাহ রাইডার্স ক্লাব’ এর ফেসবুক পেজে প্রথম আপলোড করা হয় সাকিবের কম্বল বিতরণের ছবি। এরইমধ্যে ছবিগুলো ভাইরাল হয়ে গেছে।

আর ছবিগুলোর ক্যাপশনে লেখা হয়েছে, ‘ইয়ামাহার ব্যান্ড এম্বাসেডর সাকিব আল হাসান গতকাল (শুক্রবার) সন্ধ্যার পর তার নিজ এলাকা মাগুরায় সুবিধাবঞ্চিত মানুষদের কম্বল বিতরণ করেন। এমন উদ্যোগকে শুভকামনা জানিয়ে চলুন সকলে মিলে নিজেদের জায়গা থেকে বাড়িয়ে দেই সাহায্যের হাত।’

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!