• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

শুভ ভাবনায় ‘অস্তিত্ব’!


নিজস্ব প্রতিবেদক এপ্রিল ২৭, ২০১৬, ০৮:৩৯ পিএম
শুভ ভাবনায় ‘অস্তিত্ব’!

সোনালীনিউজ ডেস্ক

ঢাকাই সিনেমায় নায়ক আরেফিন শুভ নিজের একটা আলাদা জায়গা তৈরি করে নিয়েছেন। ‘অগ্নি’ সিনেমা মুক্তির পর তাকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি। যে কটি সিনেমাতে অভিনয় করেছেন নায়ক হিসেবে উতরে গেছেন শুভ। চলতি সপ্তাহে সারাদেশে মুক্তি পেয়েছে শুভ অভিনীত ‘মুসাফির’। নবাগত নায়িকা মারজান জেনিফাকে সঙ্গে নিয়েই দর্শক মন জয় করতে সক্ষম হয়েছেন শুভ।

এ প্রসঙ্গে আরেফিন শুভ  বলেন, ‘ছবি মুক্তির দিন, তার পরের দিন ঢাকার বেশকিছু হলে ঘুরে নিজের ছবি দেখেছি। এত গরমের মধ্যে দর্শকের ভিড় দেখে চমক লেগেছে। হলে মানুষ খালি গায়ে বসে সিনেমা দেখেছে। এই সিনেমাটি দর্শক পছন্দ করেছেন বলেই এত কষ্ট সহ্য করে মানুষ হলে বসে দেখেছে।’

আরেফিন শুভর সঙ্গে আলাপ করে বোঝা গেল ‘মুসাফির’ এর সফলতায় বেশ ফুরফুরে মেজাজেই আছেন তিনি। তবে হাত গুটিয়ে তৃপ্তির ঢেকুর তুলে বসে থাকার পাত্র তিনি নন। ‘মুসাফির’ এর রেস না ফুরাতেই ভাবছেন আপকামিং ছবি ‘অস্তিত্ব’ নিয়ে।

আগামী ৬ মে সারাদেশে মুক্তি পাবে ‘অস্তিত্ব’। অনন্য মামুন পরিচালিত এ চলচ্চিত্রের প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ ও নুসরাত ইমরোজ তিশা।
শুভ বলেন, ‘অ্যাকশন হিরো হিসেবে ‘মুসাফির’ ছবিতে দর্শক আমাকে গ্রহণ করেছে। আগামী ৬ মে সবাইকে ‘অস্তিত্ব’ ছবি দেখার আমন্ত্রণ জানাই।’

‘অস্তিত্ব’র মাধ্যমে বাণিজ্যিক ঘরানার ছবিতে অভিষেক হচ্ছে জনপ্রিয় টিভি অভিনেত্রী তিশার। একই সঙ্গে এই ছবিটিতে থাকছে মানবিক একটি গল্প। বুদ্ধি প্রতিবন্দী এক কিশোরীর অলিম্পিক প্রতিযোগিতায় অংশ নেওয়ার কাহিনী তুলে ধরা হয়েছে এতে।

ছবিটিতে আরও অভিনয় করেছেন সুচরিতা, সুব্রত, সৌমি, জোভান, ডন প্রমুখ। যৌথভাবে এর চিত্রনাট্য লিখেছেন অনন্য মামুন ও সোমেশ্বর অলি। গান তৈরি করেছেন ইবরার টিপু, প্রীতম হাসান ও নাভেদ পারভেজ। ওমেরা এলপিজি নিবেদিত ছবিটি প্রযোজনা করেছেন কার্লোস সালেহ।

সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!