• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

শুরু হচ্ছে ৬ষ্ঠ জাতীয় বেসবল চ্যাম্পিয়নশিপ


ক্রীড়া প্রতিবেদক ফেব্রুয়ারি ১৩, ২০১৯, ০৮:১০ পিএম
শুরু হচ্ছে ৬ষ্ঠ জাতীয় বেসবল চ্যাম্পিয়নশিপ

ছবি: সংগৃহীত

ঢাকা: বাংলাদেশ বেসবল-সফটবল এসোসিয়েশনের ব্যবস্থাপনায় আগামী ২০ ফেব্রুয়ারি থেকে মাঠে গড়াচ্ছে ‘ওয়ালটন ৬ষ্ঠ জাতীয় বেসবল চ্যাম্পিয়নশিপ-২০১৯’। ঢাকার পল্টন ময়দানে অনুষ্ঠিতব্য তিন দিনব্যাপী এই প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে ২২ ফেব্রুয়ারি।

দুই গ্রুপে দলগুলো অংশগ্রহণ করবে। দুই গ্রুপ থেকে চারটি দল সেমিফাইনালে খেলবে এবং সেখান থেকে বিজয়ী দুটি দল ফাইনালে খেলবে। প্রতিযোগিতায় অংশ নিচ্ছে বর্তমান চ্যাম্পিয়ন বাংলাদেশ পুলিশ, রানার্সআপ বাংলাদেশ আনসার। সাবেক দুইবারের চ্যাম্পিয়ন সিরাজগঞ্জ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান এসকেএসপি, সাবেক রানার্সআপ ঢাকা জেলা, চট্টগ্রাম বিভাগ, নবাগত বাংলাদেশ জুট মিলস কর্পোরেশন বিজেএমসি, ইউএসসিডি গাজীপুর ও কমিউনিটি স্পোর্টস ক্লাব সাভার ঢাকা।

বুধবার (১৩ফেব্রুয়ারি) বিকালে মওলানা ভাষানী জাতীয় হকি স্টেডিয়ামের সভাকক্ষে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এ সব তথ্য জানানো হয়। এ সময় উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার ডন, বাংলাদেশ বেসবল-সফটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম লিটন, টুর্নামেন্ট কমিটির সেক্রেটারি আজম আলী খান ও ওয়ালটন গ্রুপের প্রথম জেষ্ঠ্য সহকারি পরিচালক মেহরাব হোসেন আসিফ।

এ সময় ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক ইকবাল বিন আনোয়ার ডন বলেন, ‘আমরা সবসময়ই বেসবল-সফটবলের সঙ্গে কাজ করছি। ভবিষ্যতেও আমরা বেসবলের সঙ্গে থাকবো।’ প্রতিযোগিতার চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলকে ওয়ালটনের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হবে।  

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!