• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
শ্রীলঙ্কায় বোমা হামলা

শেখ সেলিমের জামাতা আইসিইউতে, নাতির মরদেহ আসবে বুধবার


আন্তর্জাতিক ডেস্ক এপ্রিল ২৩, ২০১৯, ০৮:৫২ পিএম
শেখ সেলিমের জামাতা আইসিইউতে, নাতির মরদেহ আসবে বুধবার

ঢাকা : শ্রীলঙ্কায় বোমা হামলায় গুরুতর আহত আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিমের জামাতা মশিউল হক চৌধুরী নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন রয়েছেন। তাঁর পায়ে ও পেটে অস্ত্রোপচার হয়েছে। তিনি এখন ৭২ ঘণ্টার পর্যবেক্ষণে আছেন।

একই ঘটনায় নিহত নাতি জায়ান চৌধুরীর জানাজার স্থান পরিদর্শনে এসে মঙ্গলবার (২৩ এপ্রিল) দুপুরে শেখ ফজলুল করিম সেলিম এসব কথা বলেন।

শেখ ফজলুল করিম সেলিম বলেন, মশিউল হক চৌধুরীর কিডনি ও লিভারে স্প্লিন্টার রয়েছে। ৭২ ঘণ্টার আগে কিছু বলা যাবে না। দুই সপ্তাহের আগে তাঁকে স্থানান্তর করা যাবে না।

জানাজার স্থান পরিদর্শনে এসে শেখ ফজলুল করিম সেলিম কিছু নির্দেশনা দেন। সবার কাছে তাঁর নাতির বিদেহী আত্মার জন্য দোয়া চান।

জায়ান চৌধুরীর জানাজার বিষয়ে শেখ ফজলুল করিম সেলিমের ছোট ভাই শেখ ফজলুর রহমান মারুফ বলেন, বুধবার (২৪ এপ্রিল) দুপুর একটায় মরদেহ দেশে পৌঁছাবে। আসরের নামাজের পর বনানীর চেয়ারম্যান বাড়ি মাঠে জানাজা হবে। জানাজা শেষে বনানী কবরস্থানে জায়ানকে দাফন করা হবে।

নিহত জায়ানের পরিবারকে সান্ত্বনা জানাতে আজ আসেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য তোফায়েল আহমেদ। এ সময় তিনি সাংবাদিকদের বলেন, একটা সুখী পরিবার, সেখানে এমন একটি দুঃখজনক ঘটনা ঘটে গেল। তাঁরা শোক কাটিয়ে উঠুক, এই আশা প্রকাশ করেন তিনি।

শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার ফজলে রাব্বি মিয়া।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!