• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

শেখ হাসিনা পাঠান মিষ্টি, মমতা পাঞ্জাবি: মোদি (ভিডিও)


আন্তর্জাতিক ডেস্ক এপ্রিল ২৪, ২০১৯, ০১:৫৭ পিএম
শেখ হাসিনা পাঠান মিষ্টি, মমতা পাঞ্জাবি: মোদি (ভিডিও)

ঢাকা: বলিউড অভিনেতা অক্ষয় কুমারকে দেওয়া সাক্ষাৎকারে চমকপ্রদ অনেক তথ্য দিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। জানান, বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে উপহার হিসেবে ঢাকার মিষ্টি পাঠিয়ে থাকেন। অন্যদিকে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পাঠান পাঞ্জাবি।

মঙ্গলবার টুইটারে সংক্ষিপ্ত ভিডিও পোস্টে অক্ষয় লেখেন, নির্বাচনের মৌসুমে প্রধানমন্ত্রীর সঙ্গে তার আলাপচারিতা কিছুটা অন্যরকম হতে চলেছে। ভারত যখন নির্বাচন নিয়ে কথা বলছে তখন সম্পূর্ণ অন্যরকম একটি আলাপচারিতায় যোগ দিয়েছেন তিনি।

ভিডিওতে মোদি বলেন, শুনতে অবাক লাগতে পারে এবং ভোটের সময় আমার হয়তো বলা উচিত নয় কিন্তু মমতা দিদি এখনো আমাকে উপহার পাঠান। এখনো তার থেকে বছরে একটি বা দুটি পাঞ্জাবি পেয়ে থাকি।

এর পরপরই বলেন, বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাও উপহার পাঠান। তবে পাঞ্জাবি নয় মিষ্টি। এটা জানতে পেরে মমতা দিদিও আমাকে মিষ্টি পাঠাতে শুরু করেন।

মোদি ও অক্ষয়ের এই আলাপচারিতা বুধবার সকালে প্রকাশিত হয়। ঠিক একদিন আগে ভারতের সাধারণ নির্বাচনের তৃতীয় দফা ভোট শেষ হয়েছে। শুধু তাই নয় যখন এই বক্তব্য প্রচারিত হয় তার কয়েক ঘণ্টা পরই পশ্চিমবঙ্গে মোদির দুটি নির্বাচনী জনসভা রয়েছে।

সাক্ষাৎকার প্রকাশের একদিন আগে আসানসোলে তিনি বলেন, দেশের সর্বোচ্চ পদ নিলামের জন্য নয়, যা সারদা বা নারদের টাকা দিয়ে কেনা যাবে। সামান্য কিছু আসন নিয়ে প্রধানমন্ত্রী হওয়ার স্বপ্ন দেখছেন আমাদের দিদি। প্রধানমন্ত্রী পদের নিলাম হলে, কংগ্রেস ও দিদি দুর্নীতি করে যা পেয়েছেন তা কাজে লাগাবে।

সাক্ষাৎকারের একপর্যায়ে মোদি বলেন, অক্ষয়, রাজনীতি এবং নির্বাচন বাদ দিয়ে অন্য আর সমস্ত কিছু নিয়ে আপনার সঙ্গে কথা বলতে খুব ভালো লাগল।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School

আন্তর্জাতিক বিভাগের আরো খবর

Link copied!