• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

শেখ হাসিনার হাতেই ইডেন ইনডোরের উদ্বোধন


ক্রীড়া ডেস্ক নভেম্বর ১২, ২০১৯, ০৩:৪৩ পিএম
শেখ হাসিনার হাতেই ইডেন ইনডোরের উদ্বোধন

ঢাকা : বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত দিয়েই উদ্বোধন হবে ইডেন গার্ডেন্সের নতুন ইনডোর স্টেডিয়াম। যাকে তুলনা করা হচ্ছে লর্ডস-মেলবোর্নের চেয়েও আধুনিক ইনডোর হিসেবে। ইনডোর স্টেডিয়ামটিই ২২ নভেম্বর উদ্বোধন করবেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ইডেন গার্ডেন্স টেস্টকে স্মরণীয় করে রাখতে আর কি কি আয়োজনের বাকি রাখবেন বিসিসিআইয়ের নতুন সভাপতি সৌরভ গাঙ্গুলি! ইডেন গার্ডেন্স টেস্টকে ঘণ্টা বাজিয়ে উদ্বোধন করার জন্য ইতিমধ্যেই তিনি আমন্ত্রণ জানিয়েছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে। তার সঙ্গে থাকবেন পশ্চিম বঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যয়।

প্রধানমন্ত্রীর জন্য কি কি উপহার থাকছে- ইতোমধ্যেই বেশ কয়েকটি সংবাদমাধ্যম সেটি প্রকাশ করেছে। শুধু তাই নয়, ৫০ পদের রাজকীয় ভোজেরও আয়োজন করা হচ্ছে বাংলাদেশের প্রধানমন্ত্রীর সৌজন্যে।

ইডেন গার্ডেন্সের ইনডোরে কি থাকছে যে এটা এত আধুনিক?

জানা গেছে, এই ইনডোরে পাশাপাশি চারটি নেটে করা যাবে ব্যাট। থাকবে ভুল-ত্রুটি দেখে নেওয়ার জন্য স্মার্ট লেন। প্রত্যেক নেটের সঙ্গে থাকবে কম্পিউটার স্ক্রিন।

যেখানে একজন বোলার বা ব্যাটসম্যান একটা শট বা ডেলিভারি করেই এসে দেখে নিতে পারবেন, কোথায় কী ভুল-ঠিক হলো। আর আধুনিক ম্যাটের উইকেট তো আছেই। আর আছে একাধিক বোলিং মেশিন। সেটাও অত্যন্ত আধুনিক। যা চলে এসেছে। শুধু প্যাকেট খোলা হয়নি।

সোনালীনিউজ/আরআইবি/এমটিআই

Wordbridge School
Link copied!