• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

শেবাগের বাড়িতে পঙ্গপালের হামলা


ক্রীড়া ডেস্ক জুন ২৮, ২০২০, ০১:৪০ পিএম
শেবাগের বাড়িতে পঙ্গপালের হামলা

ঢাকা : করোনাভাইরাসের কারণে এমনিতেই বিপর্যস্ত মানুষের জীবন। এর মধ্যে ভারতে নতুন বিপদের নাম পঙ্গপাল। দেশটির বিভিন্ন রাজ্যের আকাশ পঙ্গপালে ছেয়ে গেছে। তার মাঝে দেশটির সাবেক ক্রিকেটার বীরেন্দ্র শেবাগ জানালেন, তাঁর বাড়ির আশপাশেই হামলা দিয়েছে পঙ্গপাল।

উত্তর ভারতের গুরগাঁওয়ের বিভিন্ন অংশের আকাশে ছেয়ে গেছে পঙ্গপালের দল। গতকাল শনিবার সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও পোস্ট করেন শেবাগ।

শেবাগের পোস্ট করা ভিডিওতে দেখা যাচ্ছে, তাঁর বাড়ির আকাশেও ভর্তি পঙ্গপালের দল। ভিডিও পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘পঙ্গপালের হানা, একদম আমার বাড়ির ওপর হামলা।' 

গত শুক্রবার থেকে গুরগাওয়ের বাসিন্দারের বাড়ির দরজা-জানলা বন্ধ করে রাখতে বলা হয়েছিল। কারণ আগে থেকেই আশঙ্কা করা হয়েছিল পঙ্গপাল আক্রমণের।

এর আগে সাবেক এ ক্রিকেটার ভ্রাম্যমাণ শ্রমিকদের সাহায্যার্থে এগিয়ে এসেছিলেন। ভ্রাম্যমাণ শ্রমিকদের খাওয়াতে নিজ হাতে রান্না করেছিলেন তিনি।

খাবার রান্না করে ভ্রাম্যমাণ শ্রমিকদের দিয়েছেন শেবাগ। নিজের ভক্ত-সমর্থকদেরও সহায়তার আহ্বান জানিয়েছেন সাবেক ভারতীয় ওপেনার।

সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে তেমনই কিছু ছবি শেয়ার করেছেন শেবাগ। ক্যাপশনে লিখেছেন, ‘ঘরে নিজ হাতে রান্না করে মানুষদের মধ্যে বিতরণ করতে পারার সন্তুষ্টিই অন্যরকম। আপনারাও যদি ১০০ জন মানুষের জন্য এমন খাবার দিতে চান, তাহলে শেবাগ ফাউন্ডেশনের সঙ্গে যোগাযোগ করুন।'

সোনালীনিউজ/এএস

Wordbridge School
Link copied!