• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

শৈলকুপায় আ. লীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১৫


ঝিনাইদহ প্রতিনিধি মার্চ ৬, ২০১৯, ০৭:০৩ পিএম
শৈলকুপায় আ. লীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১৫

ছবি : সোনালীনিউজ

ঝিনাইদহ : জেলার শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তার নিয়ে আওয়ামী লীগ সমর্থিত দু’দল গ্রামবাসীর সংঘর্ষে কমপক্ষে ১৫ জন আহত হয়েছে। বুধবার (৬ মার্চ) সকালে শৈলকুপা উপজেলার দেবতলা গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে দেবতলা গ্রামের সাবেক চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা শামছুজ্জামান পান্না খান ও জেলা পরিষদের সদস্য মনোয়ার হোসেন মালিতা সমর্থকদের মাঝে বিরোধ চলে আসছিল। তিন দিন আগে পার্শ্ববর্তী জামসেদপুর গ্রামে দু’পক্ষের সমর্থকদের মাঝে বাকবিতন্ডা হয়। এরই জের ধরে বুধবার সকালে উভয় গ্রুপের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পরে।

সংঘর্ষে উপজেলা যুবলীগের সহ-সভাপতি রবিউল ইসলাম, সোহরাব মালিতা, আয়ুব মালিতা, কুদ্দুস মালিতা, লুৎফর মালিতা, সাজ্জাদ হোসেন, টুকুন ও রেজাউল ইসলাম কটাসহ অন্তত: ১৫ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে শৈলকুপা, ঝিনাইদহ সদর হাসপাতাল ভর্তি করা হয়েছে। অন্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

এ ব্যাপারে শৈলকুপা থানার ওসি কাজী আয়ুবুর রহমান জানান, দেবতলা গ্রামে আওয়ামী লীগের দুই গ্রুপে সংঘর্ষের ঘটনা ঘটেছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!