• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

শ্বশুরের পৈতৃক ভিটায় ‘জামাই’ সাকিব বরণ, উচ্ছ্বসিত জনতা


ক্রীড়া প্রতিবেদক জানুয়ারি ২৪, ২০১৯, ০৭:১৭ পিএম
শ্বশুরের পৈতৃক ভিটায় ‘জামাই’ সাকিব বরণ, উচ্ছ্বসিত জনতা

ছবি: সংগৃহীত

ঢাকা: বিয়ের ৬ বছর পর শ্বশুরবাড়িতে (শ্বশুরের পৈতৃক ভিটায়) পা রাখলেন বাংলাদেশ ক্রিকেট দলের টেস্ট ও ওয়ানডে ফরম্যাটের অধিনায়ক সাকিব আল হাসান। ‌‌‌‌এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে ‘বিশ্বসেরা অলরাউন্ডার’ জামাইকে ফুল দিয়ে বরণ করে নেন স্থানীয় সংসদ সদস্য শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন।

আগে থেকেই শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন ও জামাই সাকিবের আগমন উপলক্ষে ঢাকা-কিশোরগঞ্জ সড়কের বিভিন্ন স্থানে তোরণ নির্মাণ করা হয়। মনোহরদীসহ বিভিন্ন অঞ্চলের সাকিব ভক্তরা সকাল থেকে তাকে দেখার আগ্রহ নিয়ে অপেক্ষা করছিলেন। বৃহস্পতিবার (২৪ জানুয়ারি) দুপুরে নরসিংদীর জেলার মনোহরদী উপজেলার খিদিরপুর ইউনিয়নের রামপুর সরদার বাড়িতে পৌঁছালে উচ্ছ্বসিত হন এলাকাবাসী।

এ সময় সাকিবকে ফুল দিয়ে বরণ করে নেন শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন। পরে সাকিবের শ্বশুরবাড়ি প্রাঙ্গণে স্থানীয় এলাকাবাসীর উদ্যোগে সংবর্ধনা দেয়া হয়। সংবর্ধ্বনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেন, ‘আজকে মনোহরদী তথা নরসিংদীবাসীর জন্য একটি ঐতিহাসিক দিন। সব জায়গায় বধূবরণ হয়, আর আমরা করছি জামাইবরণ। এর কারণ আমাদের এলাকার জামাই হচ্ছে বিশ্বসেরা অলরাউন্ডার জামাই। তাকে বরণ করতে পেরে আমরা আনন্দিত।’

সংবর্ধনা অনুষ্ঠানে সাকিব আল-হাসান বলেন, ‘এই প্রথম শ্বশুরবাড়িতে আসলাম, খুব ভালো লাগছে। সবার সঙ্গে দেখা হচ্ছে। আমার জন্য আপনারা দোয়া করবেন। যাতে আমার পারফরমেন্স ধরে রাখতে পারি। আর এবারের বিশ্বকাপটা আমরা জয় করতে পারি।’

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, শিল্পমন্ত্রীর জামাতা বিডিজি মাগুরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও রংপুর রাইডার্সের চেয়ারম্যান মোস্তফা আজাদ মহিউদ্দিন, মনোহরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা তারিক হাসান, সাকিব আল হাসানের শ্বশুর মমতাজ উদ্দিন সরদার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ফজলুল হক, সাধারণ সম্পাদক প্রিয়াশীষ রায়, মনোহরদী পৌর মেয়র মোহাম্মদ আমিনুর রশিদ সুজন, খিদিরপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহবুবুর রহমান জামিল প্রমুখ।

উল্লেখ্য, ক্রিকেটার সাকিব আল হাসান মনোহরদী উপজেলার রামপুর গ্রামের যুক্তরাষ্ট্রপ্রবাসী মমতাজ উদ্দিনের মেয়ে সরদার উম্মে রুমান আহমেদ শিশিরকে বিয়ে করেন। বিয়ের ৬ বছর পর  শ্বশুরবাড়িতে আগমন করায় সাকিবকে এক নজর দেখার জন্য সেখানে ভিড় জমায় ভক্তরা।

মুলত শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ূনের সফর সঙ্গী হয়ে এই প্রথম শ্বশুরবাড়ি নরসিংদীর মনোহরদীতে যান সাকিব আল হাসান ও তার স্ত্রী শিশির।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!