• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

শ্রীলঙ্কায় বোমা বিস্ফোরণে মর্মাহত তামিম-সাব্বির-মিরাজরা


ক্রীড়া প্রতিবেদক এপ্রিল ২১, ২০১৯, ০৬:১৭ পিএম
শ্রীলঙ্কায় বোমা বিস্ফোরণে মর্মাহত তামিম-সাব্বির-মিরাজরা

ছবি সংগৃহীত

ঢাকা: ঢাকা: নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে আল নূর মসজিদে সন্ত্রাসী হামলা চালিয়ে ৪৯ জন নিরীহ মুসলিমকে হত্যা করেছে উগ্র সেতাঙ্গ এক বন্দুকধারী। গত ১৫ মার্চের ভয়াবহ সেই হামলা থেকে অল্পের জন্য বেঁচে গেছেন তামিম, মুশফিকরা। এবার শ্রীলঙ্কার ক্যাথলিক গির্জায় বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে। মর্মান্তিক সেই ঘটনায় এখনও পর্যন্ত ১৫৬ জন নিহত হওয়ার খবর পাওয়া গিয়েছে। ভয়াবহ এই হামলায় নিহতদের প্রতি গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জাতীয় দলের তারকারা।

এই ঘটনায় হতভম্ব হয়ে পড়েছে গোটা বিশ্ববাসী। সদ্য মৃত্যুর মুখ থেকে ফিরে আসা বাংলাদেশি ক্রিকেটারদের কাছেও এটা বড় ধাক্কা। দেশসেরা ওপেনার তামিম ইকবাল তার ফেসবুক পেইজে লিখেছেন, 'শ্রীলঙ্কায় আজ ভোরে অসংখ্য নীরিহ মানুষের প্রাণহানির ঘটনায় আমার হৃদয় বিদীর্ণ হয়ে গেছে। নিহতের আত্মার শান্তি কামনা করছি। সমবেদান জানাচ্ছি হতাহতদের পরিবারের প্রতি। ভালোবাসা আর মানবতাই পারে এমন কাপুরুষোচিত হামলা রুখতে।

নিজের ভেরিফায়েড ফেসবুক ওয়ালে 'প্রে ফর শ্রীলঙ্কা' (শ্রীলঙ্কারা জন্য প্রার্থনা) পোস্টারটি পোস্ট করে শোক প্রকাশ করেছেন সাব্বির রহমান।

তরুণ অল-রাউন্ডার মেহেদী হাসান মিরাজ লিখেছেন, 'শ্রীলঙ্কায় এমন ভয়াবহ নৃশংষ ঘটনা শুনে শিউরে উঠছি! এই শোক কাটিয়ে ওঠার লড়াইয়ে তোমাদের পাশে আছি।'

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!