• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

ষড়যন্ত্র করে সভাপতি হয়েছেন পাপন, কে বললেন এমন কথা!


ক্রীড়া ডেস্ক অক্টোবর ২২, ২০১৯, ১০:২০ পিএম
ষড়যন্ত্র করে সভাপতি হয়েছেন পাপন, কে বললেন এমন কথা!

ঢাকা: ষড়যন্ত্রের মধ্য দিয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি পদে দায়িত্বে এসেছেন বলেই এখন সবকিছুতে ষড়যন্ত্র খুঁজছেন নাজমুল হাসান পাপন- এমনটাই মনে করেন বিসিবির সাবেক পরিচালক স্থপতি মোবাশ্বের হোসেন। এছাড়াও ক্রিকেটারদের ১১ দফা দাবি কেবল নিজেদের বেতন বাড়ানোর জন্য নয়, বরং দেশের ক্রিকেটের সার্বিক উন্নয়নে এর বিকল্প নেই বলেও মনে করেন তিনি।

বিসিবির সাবেক পরিচালক স্থপতি মোবাশ্বের হোসেন একটি বেসরকারি টেলিভিশনে বলেন, ‘তাদের এ ১১ দফা দাবি প্রত্যেকেই মনে করেন ক্রিকেটের উন্নয়নের বিকল্প নেই। ষড়যন্ত্রের অংশ এ কথাগুলো ওইসব ব্যক্তিরা বলেন, যারা ষড়যন্ত্রের মধ্য দিয়ে ওইসব জায়গায় নিজের স্থান করে নেন। পাপন সাহেব ৯০ দিনের জন্য এসে মধ্যে ইলেকশনের পরিবর্তে নিজে প্রেসিডেন্ট হওয়ার জন্য যা যা করা দরকার, সেই ষড়যন্ত্রগুলো করেছেন।’

এখানেই না থেমে তিনি বলে চলেন,‘ পুরো কন্সটিটিউশন (সংবিধান) চেঞ্জ করছে। লোকমানদের মতো ক্রিমিনালদের বোর্ডে নিয়ে এসেছেন। যার সাথে ক্রিকেটের কোনও সম্পর্ক নেই। এখানেও শেষ নয়। কয়েকটি ক্লাবকে দুইটা করে ভোট দেওয়ার ব্যবস্থা করেছেন। তুমি চারটা ক্লাবের সঙ্গে সম্পর্ক ভালো করতে পারলে আটটা ক্লাবের ভোট পেয়ে যাবে। এই যে ষড়যন্ত্রের বহিঃপ্রকাশ এখন ঘটছে।

সোনালীনিউজ/আরআইবি/এমএএইচ

Wordbridge School
Link copied!