• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সন্তান হলে খরচ বাড়বে, পুত্রবধূর পেটে লাথি শ্বশুরের, অতঃপর...


নিউজ ডেস্ক জানুয়ারি ২৪, ২০১৯, ১২:৫৪ পিএম
সন্তান হলে খরচ বাড়বে, পুত্রবধূর পেটে লাথি শ্বশুরের, অতঃপর...

ঢাকা: সন্তান জন্মালে বাড়বে সংসারের খরচ। তাই চার মাসের অন্তঃসত্ত্বাকে পেটে লাথি মেরে গর্ভস্থ সন্তান নষ্ট করার অভিযোগ উঠেছে শ্বশুর, শাশুড়ির বিরুদ্ধ। বর্বর, নৃশংস ঘটনাটি ঘটেছে ভারতের নরেন্দ্রপুরের দাসপাড়া এলাকায়। নিগৃহীতার নাম অঞ্জু গায়েন।

অঞ্জুর বাড়ির সল্টলেকের ডিডি ব্লকে। ২০১৬ সালে নরেন্দ্রপুরের বাসিন্দা অপূর্ব গায়েনের সঙ্গে বিয়ে হয় অঞ্জুর। অক্টোবর মাসে অন্তঃসত্ত্বা হন অঞ্জু।

বিষয়টি সামনে আসার পর থেকেই তাঁর উপর অত্যাচার চলতে থাকে বলে অভিযোগ। তার সন্তান হলে সংসারে খরচ আরও বাড়বে, এই  অজুহাত দেখিয়ে তাঁকে গর্ভপাত করিয়ে নেওয়ার জন্য চাপ দিতে চাপে গৃহবধূর শ্বশুর শাশুড়ি। তিনি তাতে রাজি না হওয়ায় তাঁকে বাপের বাড়িতে গিয়ে থাকতে বলা হয়। এসবের মধ্যেই একদিন অশান্তি হলে তাঁর পেটে শ্বশুর অশোক গায়েন লাথি মারেন।

শাশুড়ি প্রতিমা গায়েনও মারধোর করেন বলে অভিযোগ উঠে। রক্তক্ষরণ হতে শুরু করে গৃহবধূর। তাঁকে প্রথমে এম আর বাঙুর হাসপাতালে ও পরে বিধাননগর মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে সুস্থ রয়েছেন গৃহবধূ। কিন্তু তিনি তাঁর গর্ভের সন্তান হারিয়েছেন। ঘটনায় নরেন্দ্রপুর থানায় অভিযোগ দায়ের করেন তিনি। অভিযুক্ত শ্বশুর ও শাশুড়িকে গ্রেফতার করেছে নরেন্দ্রপুর থানার পুলিশ।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!