• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সন্তানদের কোনো খোঁজ রাখেন না ‘নিঃসঙ্গ’ নগরবাউল জেমস


বিনোদন ডেস্ক জুন ২৯, ২০২০, ১১:১২ এএম
সন্তানদের কোনো খোঁজ রাখেন না ‘নিঃসঙ্গ’ নগরবাউল জেমস

ঢাকা : ভালোবাসে চিত্রনায়িকা কানিজ রাবেয়া রথিকে বিয়ে করেছিলেন নগরবাউল ব্যান্ডের ভোকাল ও গিটারিস্ট ফারুক মাহফুজ আনাম (জেমস)। ২০০৩ সালে এই সংসারে ইতি টানার আগে তাদের ঘরে জন্ম নেয় ২ সন্তান। 

সম্প্রতি গণমাধ্যমে জেমসের প্রথম স্ত্রী রথি দাবি করেছেন, দুই সন্তান আবরার আলভী দানিশ ও জান্নাতুল ফেরদৌসের খোঁজ রাখেন না বাবা জেমস। বর্তমানে দুই সন্তান নিয়ে উত্তরা ১১ নম্বর সেক্টরে বসবাস করা রাথির দাবি, প্রথমে হঠাৎ হঠাৎ মন চাইলে ফোন করতো, এরপর আর কোনো যোগাযোগ নেই। অনেক দিন আগে হাই–হ্যালো হতো, এখন তো তাও নেই। ঈদের মতো উৎসবে যেমন খবর নিত না, তেমনি ছেলে-মেয়েদের জন্মদিন শুভেচ্ছা পর্যন্ত জানাত না। অথচ আমি শুনেছি, ও সব জায়গায় বলে বেড়ায় সন্তানদের সবকিছু চালায়।

কানিজ রাবেয়া রথি আরও দাবি করেছেন, এই করোনায় সন্তানদের একটিবার খোঁজ নেয়নি। মেয়েটা কিছুদিন আগে এসএসসি পাস করেছে, ফলাফল বাবাকে হোয়াটসঅ্যাপে জানায়, এসএমএস দেখেছে, কিন্তু কোনো উত্তর দেয়নি। একটা উইশ পর্যন্ত করেনি। 

নব্বইয়ের দশকে ‘আনন্দ বিচিত্রা ফটো সুন্দরী’ প্রতিযোগিতায় প্রথম রানারআপ হওয়ার পর জেমসের সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি হয় রথির। সেই সম্পর্ক বিয়েতে গড়ায়। তবে বিয়ের পর সিনেমা ‘না’ করার শর্ত জুড়ে দেন জেমস। জেমসের কথা মেনে সিনেমা ছাড়েন রথি। তবে ২০০২ সালে রথিকে না জনিয়ে জেমস বেনজির সাজ্জাদকে বিয়ে করলে ২০০৩ সালে তাদের বিচ্ছেদ হয় বলে দাবি কানিজ রাবেয়া রথির।

সোনালীনিউজ/এএস

Wordbridge School
Link copied!