• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সন্তানের বাবা-মা হয়ে উচ্ছ্বসিত ক্রিস ও ক্যাথরিন


বিনোদন ডেস্ক আগস্ট ১৫, ২০২০, ০৫:০২ পিএম
সন্তানের বাবা-মা হয়ে উচ্ছ্বসিত ক্রিস ও ক্যাথরিন

ছবি: ইন্টারনেট

ঢাকা : প্রথম সন্তানের বাবা-মা হয়ে উচ্ছ্বসিত হলিউড তারকা ক্রিস ও ক্যাথরিন ক্রিস প্র্যাট ও ক্যাথরিন। করোনাকালীন ক্রিস প্র্যাট ও ক্যাথরিন শোয়ার্জেনেগার দম্পতি প্রথমবার কন্যা সন্তানের বাবা-মা হয়েছেন। এ সময়ে কন্যা সন্তানের মুখ দেখে দারুণ উচ্ছ্বসিত এই দম্পতি।

সন্তান জন্মের আনুষ্ঠানিক ঘোষণা দিয়ে তারা জানান, আমরা কন্যা সন্তানের বাবা-মা হয়েছি। পৃথিবীর আলো এসে আমাদের রাজকন্যার চোখ স্পর্শ করে অভিনন্দন জানিয়েছে।

এ বিষয়ে পিপল সাময়িকীকে বলেছে, মেয়ে হওয়ার বিষয়টি তারা আগে থেকেই জানতেন। ক্রিস তো ইতোপূর্বে পুত্রসন্তানের বাবা হয়েছেন, সেটি আগের স্ত্রীর ঘরে। এদিকে প্রথমবার মা হওয়ার আনন্দ বেশ উপভোগ করছেন ক্যাথরিন।

ক্রিস প্র্যাট ও ক্যাথরিনগত ১০ আগস্ট তাদের প্রথম কন্যা সন্তানের জন্ম হয়েছে বলে ইনস্টগ্রাম পোস্টের মাধ্যমে জানিয়েছেন ক্রিস প্র্যাট। ২০১৯ সালের জুনে ক্রিস প্র্যাটের সঙ্গে ক্যাথরিন শোয়ার্জেনেগার পারিবারিকভাবে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন। এটি ক্যাথরিনের প্রথম বিয়ে হলেও ক্রিস প্র্যাটের দ্বিতীয় বিয়ে। ক্রিস প্র্যাটের আগে সংসারের ৭ বছরের একটি ছেলে সন্তান রয়েছে। সেখানে তিনি আনা ফারিসের সঙ্গে আট বছরের সংসার করেছেন।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!