• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
কুড়িগ্রামে জি এম কাদের

সরকার মানুষের ডেঙ্গু ভীতি দূর করতে পারেনি


কুড়িগ্রাম প্রতিনিধি আগস্ট ৩, ২০১৯, ০২:৪০ পিএম
সরকার মানুষের ডেঙ্গু ভীতি দূর করতে পারেনি

কুড়িগ্রাম : সাধারণ মানুষের মাঝে ডেঙ্গু আতংক ছড়িয়ে পড়েছে। মানুষের মাঝে ভীতিকর অবস্থা বিরাজ করছে। ডেঙ্গুজ্বরে মানুষ মারা যাচ্ছে, সরকার মানুষের ডেঙ্গু ভীতি দূর করতে পারেনি বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের (এমপি)।  

শনিবার (৩ আগস্ট) বেলা ১১টার দিকে কুড়িগ্রাম জেলার পাঁচগাছি ইউনিয়ন কলেজ মাঠে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণকালে এ কথা বলেন তিনি। 

জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, প্রতিবছরই কুড়িগ্রাম ও রংপুরসহ উত্তারাঞ্চলের লাখ লাখ মানুষ বন্যায় ক্ষতিগ্রস্ত হয়। প্রতিবছর বন্যায় যারা ক্ষতিগ্রস্ত হয় তাদের মাঝে ত্রাণ বিতরণের জন্য স্থায়ী তালিকা করতে হবে। বন্যার সময় তাদের কার্ড অনুযায়ী ত্রাণ পৌঁছে দিতে হবে। 

জিএম কাদের বলেন, বন্যায় ক্ষতিগ্রস্ত অনেক মানুষই কষ্টের মাঝেও ত্রাণের জন্য লাইনে দাঁড়াতে চায় না। তাই তালিকা অনুযায়ী ত্রাণ দিলে সবার মাঝে সুষ্ঠুভাবে ত্রাণ বিতরণের স্থায়ী বন্দোবস্ত হবে। 

তিনি বলেন, প্রধান বিরোধী দল হিসেবে আমরা সাধ্যমত বন্যার্তদের পাশে দাঁড়িয়েছি। হুসেইন মুহম্মদ এরশাদ সব সময় বন্যার্তদের পাশে ছিলেন আমরাও তার দেখানো পথে দুর্গত মানুষদের সেবায় নিয়োজিত থাকবো। আমাদের প্রিয় নেতা হুসেইন মুহম্মদ এরশাদ এর শোককে শক্তিতে পরিণত করে গণমানুষের অধিকার আদায়ের সংগ্রাম করবো। ত্রাণ বিতরণে কোন অনিয়ম হলে আমরা সংসদে তা তুলে ধরবো। 

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!