• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সরকারিভাবে পাওয়া ঘর উত্তোলনে বাধা, ৪ জনকে পিটিয়ে আহত


আমতলী প্রতিনিধি ডিসেম্বর ২৩, ২০১৮, ০৭:২২ পিএম
সরকারিভাবে পাওয়া ঘর উত্তোলনে বাধা, ৪ জনকে পিটিয়ে আহত

বরগুনা : জেলার আমতলী উপজেলার গুলিশাখালী ইউনিয়নের কালিবাড়ী এলাকার তুলাতলা গ্রামে সরকারিভাবে বরাদ্দ পাওয়া ঘর তুলতে গিয়ে সন্ত্রাসীদের মারধরের শিকার হয়ে আমতলী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে অসহায় দরিদ্র আলেয়া বেগম (৬৫) ও তার মেয়ে তাসলিমা বেগম (৩৫) এ সময় সন্ত্রাসীরা তাসলিমার কন্যা শিশু স্বর্না আক্তার (১২) এবং আলেয়ার অপর মেয়ে শাহনাজ বেগম (২৫)কে মারধর করেছে সন্ত্রাসীরা।

জানা গেছে, গুলিশাখালী ইউপির কালিবাড়ী এলাকার তুলাতলা এলাকার অসহায় দরিদ্র দেলোয়ার হোসেনের স্ত্রী শাহনাজ বেগমকে আশ্রয়হীন পরিবার হিসাবে সরকারিভাবে একটি ঘর বরাদ্দ পান। গত শুক্রবার বিকাল ৫টার সময় শাহনাজ ও তার আত্মীয়-স্বজনরা ঘর তুলতে গেলে স্থানীয় মজিবর হাং ও ভাই কুদ্দুস মিলে ঘর তুলতে বাধা দিয়ে হুমকি-ধামকি দেয়। এত শাহনাজ প্রতিবাদ করলে মজিবর তার ভাই কুদ্দুস আলেয়া বেগম (৬৫) মেয়ে তাসলিমা বেগম (৩৫)   তাসলিমার শিশু কন্যা স্বর্না আক্তার (১২) এবং আলেয়ার অপর মেয়ে শাহনাজ বেগম (২৫)কে মারধর করে গুরুতর জখম করে।

স্থানীয়রা তাদের উদ্ধার করে আমতলী হাসপাতালে ভর্তি করেন। রবিবার বিকালে আমতলী হাসপাতালে গিয়ে দেখা যায়, বৃদ্ধ আলেয়া বেগম ও তার মেয়ে শাহনাজ বেগমের শরীরে বিভিন্ন স্থানে জখমের চিহ্ন রয়েছে। হাসপাতালের বেডে তারা শরীর ব্যথায় কাতরাচ্ছে। এ ব্যাপারে জানার জন্য মজিবর ও কুদ্দুসের সঙ্গে একাধিকবার চেষ্টা করেও তাদের পাওয়া যায়নি।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) নুরুল ইসলাম বাদল বলেন, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!