• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকারের উন্নয়ন বিএনপির সহ্য হচ্ছে না


কক্সবাজার প্রতিনিধি অক্টোবর ১২, ২০১৯, ০৪:০৯ পিএম
সরকারের উন্নয়ন বিএনপির সহ্য হচ্ছে না

কক্সবাজার : শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। কিন্তু বিএনপির এই উন্নয়ন সহ্য হচ্ছে না বলে মন্তব্য করেছেন, আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও তথ্যমন্ত্রী হাছান মাহমুদ এমপি।

শনিবার (১২ অক্টোবর) দুপুরে রামুতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী, বঙ্গবন্ধুর পরিবারবর্গ এবং রামু উপজেলায় বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে যে সব প্রয়াত কীর্তিমানরা ভূমিকা রেখেছেন, তাদের ইছালে ছওয়াব ও পারলৌকিক সৎগতি কামনা করে মিলাদ মাহফিল ও বিশাল মেজবান পূর্ববর্তী আলোচনা সভায় এসব কথা বলেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্প্রতি ভারত গিয়ে দেশের অর্থনীতিকে আরও চাঙ্গা করার জন্য দেশের স্বার্থ সুরক্ষা করে চুক্তি করে আসলেন। অথচ বিএনপির শিক্ষিত নেতারা তার অপব্যাখ্যা দিয়ে নানা সমালোচনায় মেতে উঠেছে। বিএনপির এসব অপপ্রচার দেশের মানুষ এখন আর খায় না।

তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদ কক্সবাজারে ৭ ঘণ্টার সফর শেষে শনিবার বিকাল ৪টায় ঢাকার উদ্দেশে বিমান যোগে কক্সবাজার ত্যাগ করার কথা রয়েছে।

কক্সবাজার-৩ (সদর ও রামু) আসনের সংসদ সদস্য, তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও বিশাল এই মেজবানের আয়োজক আলহাজ সাইমুম সরওয়ার কমলের সভাপতিত্বে অনুষ্ঠিত হয় এই সভা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, কক্সবাজার-৩ (মহেশখালী কুতুবদিয়া) আসনের সংসদ সসদস্য আশেক উল্লাহ রফিক, কক্সবাজার (চকরিয়া পেকুয়া) আসনের সংসদ সদস্য জাফর আলম, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা, সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান প্রমুখ।

নিতীশ বড়ুয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় জেলা ও উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের অর্ধশতাধিক নেতা এতে বক্তব্য রাখেন। স্মরণকালের বৃহত্তম এ মেজবানে অর্ধ লক্ষ মানুষের খাওয়ার আয়োজন করা হয়েছে বলে আয়োজকেরা জানান।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!