• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকারের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে বিএনপি-জামায়াত গুজব ছড়াচ্ছে


ঠাকুরগাঁও প্রতিনিধি সেপ্টেম্বর ১৮, ২০১৯, ০৬:৪৭ পিএম
সরকারের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে বিএনপি-জামায়াত গুজব ছড়াচ্ছে

ঠাকুরগাঁও: বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেছেন, রাস্তাঘাট করে দেয়ার একমাত্র কারণ হচ্ছে মানুষ যাতে নির্বিঘ্নে চলাচল করতে পারে। সরকারের উন্নয়ন কার্যক্রমকে বাধাগ্রস্ত করতে বিএনপি-জামায়াত গুজব ছড়াচ্ছে; এসব গুজবে কান দেয়া যাবে না। গুজবে কান দিলে জনগণ ঠকে যাবে।

বুধবার সদর উপজেলার শুখানপুকুরী ইউনিয়নে একটি রাস্তা পাকাকরণ কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন শেষে কান্দরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

রমেশ চন্দ্র সেন বলেন, আওয়ামী লীগ সরকার মানুষের মঙ্গল চায়। আমরা গ্রামকে শহরে রূপান্তরিত করার জন্য বিদ্যুৎ দিয়েছি; রাস্তা ঘাট পাকা করেছি। একটি বাড়ি একটি খামার প্রকল্পের মাধ্যমে অসহায় মানুষদের সাবলম্বি করার জন্য সহযোগিতা করছি।

উল্লেখ্য, এলজিইডির তত্বাবধানে শুখানপুকুরী ইউনিয়নের মেছকান্তপাড়া চতুর্ভুজ বাজার হতে ভুল্লী পাঁচপীর ভায়া কান্দরপাড়া সাড়ালী সরকারি প্রাথমিক বিদ্যালয় পর্যন্ত দেড় কিলোমিটার রাস্তা পাকা করণ কাজে ব্যয় ধরা হয় ১ কোটি ১৩ লক্ষ টাকা।

শুখানপুকুরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিসুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, উপজেলা এলজিইডি প্রকৌশলী ইসমাইল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন, শুখানপুকুরী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সুবোধ চন্দ্র প্রমুখ।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!