• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

‘সরকারের ভুল-ত্রুটি ধরিয়ে দেবে জাপা’


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ১২, ২০১৯, ১০:৩৭ পিএম
‘সরকারের ভুল-ত্রুটি ধরিয়ে দেবে জাপা’

ঢাকা: জাতীয় পার্টি সংসদে গঠনমূলক সমালোচনা করে সরকারের ভুল-ত্রুটি ধরিয়ে দেবে বলে মন্তব্য করেছেন দলটির কো-চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের।

শনিবার (১২ জানুয়ারি) রাতে রাজধানীর একটি কমিউনিটি সেন্টারে মোহাম্মদপুর থানা জাতীয় পার্টির দেওয়া এক সংবর্ধনা সভায় এ কথা বলেন তিনি।

সভায় জি এম কাদের এবং জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গাকে সংবর্ধনা দেওয়া হয়।

জি এম কাদের বলেন, দেশের মানুষ সহিংস রাজনীতি পছন্দ করে না। তাই জাতীয় পার্টি সংসদে বঞ্চিত এবং অবহেলিত মানুষের কথা বলবে। এতে সাধারণ মানুষের মাঝে জাতীয় পার্টির গ্রহণযোগ্যতা বাড়বে।

তিনি বলেন, জাতীয় পার্টি সংসদে কতটা শক্তিশালী বিরোধী দলের ভূমিকা রাখবে, তা কাজের মাধ্যমে প্রমাণ হবে। আমরা একটি জবাবদিহিমূলক সরকার গঠনে কাজ করবো।

মহাসচিব মসিউর রহমান রাঙ্গা বলেন, নির্বাচনে প্রমাণ হয়েছে যারা আগুন সন্ত্রাস করে জনগণ তাদের পছন্দ করে না। ২০১৪ সালের নির্বাচনের যারা এক হাজার ৩০০ গাড়ি পুড়িয়ে দিয়েছে, যারা গণপরিবহনে চলাচলকারী সাধারণ মানুষকে পুড়িয়ে মেরেছে, তাদের দেশের মানুষ প্রত্যাখান করেছে।

গণমানুষের আস্থা অর্জন করে দ্বাদশ জাতীয় নির্বাচনে তাদের দল প্রত্যাশিত ফল অর্জন করবে বলেও আশা প্রকাশ করেন তিনি।

মোহাম্মদপুর থানা জাতীয় পার্টির সভাপতি রফিকুল আলম সেলিমের সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন, পার্টির প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সল চিশতী, শফিকুল ইসলাম সেন্টু, চেয়ারম্যানের উপদেষ্টা ক্বারী হাবিবুল্লাহ বেলালী, যুগ্মমহাসিচব গোলাম মোহাম্মদ রাজু, সাংগঠনিক সম্পাদক ফখরুল আহসান শাহাজাদা প্রমুখ।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!