• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সহ সভাপতি নির্বাচিত হলেন রুবেল


বিনোদন প্রতিনিধি অক্টোবর ২৬, ২০১৯, ০৩:২৪ পিএম
সহ সভাপতি নির্বাচিত হলেন রুবেল

ঢাকা : আবারও পুরানো নেতৃত্বে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি। ১৬ তম দ্বি-বার্ষিক নির্বাচনে মৌসুমীকে হারিয়ে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন মিশা সওদাগর। একই প্যানেল থেকে সাধারণ সম্পাদক পদে জয়ী হয়েছেন জায়েদ খান। তিনি হারিয়েছেন ইলিয়াস কোবরাকে। শুধু সভাপতি-সাধারণ সম্পাদকই নয় শুক্রবার অনুষ্ঠিত নির্বাচনে তাদের পূর্ণাঙ্গ প্যানেলই পেয়েছে জয়ের মালা।

সভাপতি পদে মিশা সওদাগার ২২৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী চিত্রনায়িকা মৌসুমী পেয়েছেন ১২৫ ভোট। সাধারণ সম্পাদক পদে জায়েদ খান ২৮৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ইলিয়াস কোবরা পেয়েছেন ৬৮ ভোট। সহ সভাপতি পদে নির্বাচিত হয়েছেন মনোয়ার হোসেন ডিপজল ও চিত্রনায়ক রুবেল।  তাদের প্রাপ্ত ভোট যথাক্রমে ৩১১ ও ২৯৩।

সহ সম্পাদক পদে ২৮১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন আরমান।  তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সাংকোপাঞ্জা পেয়েছেন ৭১ ভোট। আন্তর্জাতিক সম্পাদক পদে ২৪৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন চিত্রনায়ক ইমন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী খালেদ পেয়েছেন ১০৫ ভোট। সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে জাকির হোসেন ২৩০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ডন পেয়েছেন ১২২ ভোট।

কার্যকরী পদে নির্বাচিত হয়েছেন দশ জন। তাদের প্রাপ্ত ভোট- অঞ্জনা ৩২৪টি, অরুনা বিশ্বাস ৩১৫টি, আফজাল শরীফ ২৯৩টি, আসিফ ইকবাল ৩১৪টি, আলেকজান্ডার বো ৩৩৭টি, জেসমিন ৩০৯টি, জয় চৌধুরী ৩০৩টি, নাসরিন ১৮১টি, মারুফ আকিব ২৭৩টি এবং রোজিনা ৩২০টি করে ভোট পান।

সোনালীনিউজ/এমএস/এএস

Wordbridge School
Link copied!