• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সাকিব-তামিমদের ড্রেসিংরুমে ফিরল সেই গান


ক্রীড়া প্রতিবেদক আগস্ট ৭, ২০১৮, ০৫:৪২ পিএম
সাকিব-তামিমদের ড্রেসিংরুমে ফিরল সেই গান

ফাইল ছবি

ঢাকা: অনেকটা বিরতি দিয়ে বাংলাদেশ দলের ড্রেসিংরুমে বাজল গানটি। ‘আমরা করব জয়, আমরা করব জয়, আমরা করব জয় একদিন, আহা বুকের গভীরে আছে প্রত্যয়, আমরা করব জয় একদিন’-যেকোনো ম্যাচ জেতার পর ড্রেসিংরুমে এই গান গেয়ে সাকিবরা উদযাপন করেন। গত বছর চ্যাম্পিয়ন্স ট্রফিতে নিউজিল্যান্ডকে হারানোর পর এই গান যেন হারিয়ে যেতে বসেছিল। মার্কিন যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার লডারহিলে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ২-১ ব্যবধানে সিরিজ জেতার পর আবার ফিরল সেই সুর, সেই গান।

নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও পোস্ট করেছেন সাব্বির রহমান। যদিও ক্যারিবীয়দের বিপক্ষে শেষ ম্যাচে তিনি খেলেননি। কিন্তু উদযাপন করতে তো আর দোষ নেই! দারুন এক সিরিজ জয়ের পর সবাই কাঁধে কাঁধ মিলিয়ে গাইলেন,‘ আমরা করব জয়...’। সেখানে মাহমুদউল্লাহ, মুশফিকুর রহিম, তামিম ইকবাল, সৌম্য সরকার, সাব্বির, আবু হায়দার, আরিফুল হক, রুবেল হোসেনরা তো ছিলেনই, যোগ দিলেন স্পিন বোলিং কোচ সুনীল যোশী এমনকি হেড কোচ স্টিভ রোডসও।

ওয়েস্ট ইন্ডিজ সফরে টেস্ট সিরিজ খুবই বাজে কেটেছে সাকিবদের। বিশেষ করে অ্যান্টিগায় প্রথম টেস্টের প্রথম ইনিংসে ৪৩ রানে গুটিয়ে যাওয়াটা এখনো অনেকে মানতে পারেন না। অবশ্য এরপর ওয়ানডে আর টি-টোয়েন্টি সিরিজ দাপটের সঙ্গেই জিতেছে বাংলাদেশ। যে টি-টোয়েন্টি নিয়ে ভয় ছিল, সেই ভয়ও দূর হয়েছে এই সিরিজে। সামনেই টি-টোয়েন্টি বিশ্বকাপ। এই ছন্দটা এখন বিশ্বকাপে নিয়ে যেতে পারলেই হয়।

সোনালীনিউজ/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!